রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

ফুরফুরায় মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি, চলছে ২০২১ এর নির্বাচন নিয়ে আব্বাস সিদ্দিকীর সঙ্গে গোপন বৈঠক

 




 

পুবের কলম প্রতিবেদক :অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলেমিন এর প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি আজ সকালে ন'টা চল্লিশের বিমানে কলকাতা নেতাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এরপরই তিনি সরাসরি চলে যান ফুরফুরা দরবার শরীফে।



রাজ‍্য নেতৃত্বের কাছে খবর ছিল আগামী ৬ জানুয়ারি আসাদউদ্দিন ওয়াইসি কলকাতায় আসবেন । কিন্তু তার আগেই তিনি রাজ্য নেতৃত্ব কে না জানিয়ে সরাসরি কলকাতায় চলে আসেন। কলকাতা বিমান বন্দরে নামার পরে তিনি রাজ্য কনভেনার জামিরুল হাসানের সঙ্গে ফোনে কথা বলেন। রাজ্য কনভেনার জামিরুল হাসান উত্তরবঙ্গের রায়গঞ্জে রয়েছেন। সেখানেই তিনি দলের কাজকর্ম করছেন। কোন রাজ্য নেতৃত্বকে না নিয়ে তিনি সরাসরি ফুরফুরা চলে যান বলে জানান জামিরুল হাসান জানান। 



ফুরফুরা দরবার শরীফে গিয়ে প্রথমে আবু বক্কার সিদ্দিকী রহমাতুল্লাহ আলাইহির মাজার জিয়ারত করেন । 


তারপর আব্বাস সিদ্দিকীর সঙ্গে আলোচনায় বসেন ।সূত্রের খবর আব্বাস সিদ্দিকীর সঙ্গে গোপন বৈঠক করেই মিম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি বৈঠক শেষে সোজা কলকাতা থেকে হায়দ্রাবাদ ফিরে যাবেন।

অন্যদিকে মিমের রাজ্য কনভেনার জামিরুল হাসান জানিয়েছেন আসাউদ্দিন ওয়সি রাজ্য নেতৃত্বের সঙ্গে আলোচনা হয়েছিল এ মাসের প্রথমের দিকে আসবেন। কিন্তু রবিবার সাতসকালে কলকাতায় এসে পৌঁছাবেন এ খবর তাদের কাছে ছিল না। তবে আসাউদ্দিন ওয়সি জামিরুল হাসান কে বলেছিলেন জেলায় কাজকর্ম করতে সে হিসেবেই উত্তরবঙ্গ সফর করছেন জামিরুল হাসান। অপর নেতা আনিসুর রহমান ও তার জেলায় মিমের কাজ করছেন। তাহলে আগামী নির্বাচনে আব্বাস সিদ্দিকী মীমের সঙ্গে জোট করবেন না মিমের হয়েই রাজ্যে লড়বেন এই জল্পনা তুঙ্গে।

মিমের রাজ্য নেতারা ভাবছেন আসাউদ্দিন ওয়সি আগে থেকে যদি জানিয়ে কলকাতায় আসছেন হয়তো বিমানবন্দর থেকে তাকে আবার হায়দ্রাবাদ ফিরে যেতে হত। সেই উদ্দেশ্যেই নাকি অতিগোপনে তিনি কলকাতায় এসেছেন।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only