মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

বিজেপি শাসিত মধ্যপ্রদেশে বিষ মদের বলি ১১টি প্রাণ

 


নয়াদিল্লি, ১২ জানুয়ারি: বিজেপি শাসিত মধ্যপ্রদেশে বিষাক্ত মদ খেয়ে প্রাণ গেল ১১জনের। গুরুতর অসুস্থ আরও ৭ জন। তারা হাসপাতালে চিকিৎসাধীন। এমনই জানিয়েছেন মোরেনার পুলিশ সুপার অনুরাগ সুজানিয়া। ঘটনার জেরে শোকের ছায়া পাহাওয়ালি ও মানপুর গ্রামে। শোকপ্রকাশ করেছেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

অসুস্থদের পরিবার সূত্রে খবর, সোমবার রাতে মদ খেয়ে বমি শুরু হয়। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথেই মারা যান ১০জন। বাকি ১জন মারা যান হাসপাতালে। মৃতদের দেহ নিয়ে যাওয়া নিয়েও হাসপাতালে এক প্রস্থ ঝামেলা হয় গ্রামবাসীদের। তারা দেহ ট্রাক্টরে নিয়ে যেতে চাইলেও হাসপাতাল কর্তৃপক্ষ অ্যাম্বুল্যান্সে দেহ নিয়ে যেতে বাধ্য করে। হাসপাতালে পাহাওয়ালি এবং মানপুর গ্রামের বাসিন্দারা জানিয়েছেন, ওই এলাকায় মদ বিক্রির রমরমা। যদিও কোথায় তৈরি মদ খেয়ে এই পরিণতি তা নিশ্চিতভাবে এখনও জানতে পারেনি প্রশাসন।

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তিনি বলেন, স্থানীয় স্টেশন হাউজ অফিসারকে সাসপেন্ড করা হয়েছে। তদন্তের জন্য একটি দল গঠন করা হয়েছে। পাশাপাশি তাঁর আশ্বাস, দোষীরা ছাড় পাবেন না। চম্বল রেঞ্জের ইনস্পেক্টর জেনারাল মনোজ শর্মা বলেন, 'কোথা থেকে এই মদ এসেছিল তা জানার চেষ্টা চলছে। স্থানীয়ভাবে মদ তৈরিও বন্ধ করার চেষ্টা করা হচ্ছে।'

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only