সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

আজ রানাঘাটে মমতা, একুশের লড়াইয়ের কোন বার্তা দেন নেত্রী নজর সবার



রানাঘাট, ১১ জনুয়ারি: নতুন বছরের শুরুতে রানাঘাটে   মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণনগরের হবিবপুর ছাতিমতলা মাঠে জনসভা করবেন তিনি। বাংলা দখলের লক্ষ্যে বিজেপি নতুন বছরের শুরু থেকেই রাজ্যে কর্মসূচি শুরু করে দিয়েছে। এই পরিস্থিতিতে আজ রানাঘাটে সভা মমতার। সভা থেকে কোন বার্তা দেন নেত্রী, সেদিকে নজর বাংলার।

গত লোকসভা ভোটে রানাঘাট আসনটি জিতেছিল বিজেপি। বিধানসভা ভোটে সেই অংক মিলবে না। এমনই বার্তা দিতে চায় ঘাসফুল শিবির। রাজনৈতিক মহলের মত, কিছুদিন আগে জেলার কমিটি ঘোষণা করা হয়েছে। ওই কমিটি থেকে বর্ষিয়ান কয়েকজন নেতাকে বাদ রাখার অভিযোগে দলের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। জেলা সভানেত্রী মহুয়া মৈত্র বুথ কর্মীদের নিয়ে সম্মেলন করলেও, সেই সম্মেলনে কখনো বিধায়করা গরহাজির থেকেছে। কোথাও আবার বিধায়ক থাকলেও তারা ক্ষোভ উগরে দিয়েছেন। এই মুহূর্তে জনসভা করতে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের প্রত্যেককে একজোট হয়ে লড়াইয়ের বার্তা দেবেন বলে মনে করা হচ্ছে।

ছাতিমতলার মাঠে দুটি মঞ্চ তৈরি হয়েছে। একটিতে থাকবেন দলনেত্রী সহ শীর্ষ নেতৃত্ব। আরেক টিতে থাকবেন বিধায়ক সহ জনপ্রতিনিধিরা। ছাতিমতলার মাঠের কাছে কপ্টার মহড়া হয়ে গেছে। রয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। জেলা নেতৃত্তের মতে, দলনেত্রীর এই সভা গোটা জেলার তৃণমূলের নেতাকর্মীদের অক্সিজেন  জোগাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only