শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

আজ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ভার্চুয়াল উদ্বোধনে শাহরুখ




কলকাতা, ৮ জানুয়ারি: আজ থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। নবান্ন সভাঘরে বিকেল চারটেয় উৎসবের সূচনা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভার্চুয়ালি এই অনুষ্ঠানে থাকছেন শাহরুখ খান।

২০২০ সালে করোনার কোপে ফিকে হয়ে গিয়েছে বিনোদনের রং। ধীরে ধীরে সেই পরিস্থিতি কাটিয়ে খানিকটা স্বাভাবিক হওয়ার পথে রাজ্য। একে একে খুলছে বিভিন্ন সেক্টরের দরজা। তাই কলকাতার জৌলুস, আনন্দ ইত্যাদিকেও আটকে রাখতে নারাজ মুখ্যমন্ত্রী। প্রতিবারের মত এবার রাজকীয় ওপেনিং নয় ঠিকই। টুইটারে মুখ্যমন্ত্রী জানান, সকলে মিলে আমরা এই অতিমারিকে জয় করব। তবে কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (কিফ) চালিয়ে নিয়ে যেতে হবে। কিফ ২০২১ আকারে ছোট হবে। আমি খুশি যে আমার ভাই শাহরুখ এবার ভার্চুয়ালি উপস্থিত থাকবেন উদ্বোধনী অনুষ্ঠানে।"

এর পাশাপাশি টলিউডের তারকাদের কাছেও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ পৌঁছেছে। তবে আজ উপস্থিত থাকতে পারছেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জিৎ, মিমি চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়ের উপস্থিত থাকার সম্ভাবনা কম। উদ্বোধনী অনুষ্ঠানের পরই নন্দন চত্বরে শুরু হয়ে যাবে ছবির উৎসব। উদ্বোধনী ছবি 'অপুর সংসার'। 

নন্দন চত্বরে এবারও তৈরি হয়েছে সিনে আড্ডা। সিনেমার বিশিষ্ট আলোচনায় অংশ নেবেন। এবার থাকছে সেলফি জোন। সংক্রমণ এড়াতে এবার অনলাইনে টিকিট বুক করা যাবে। এবারের চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে ৮১ টি ফিচার ছবি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only