বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

বিহারে গুন্ডারাজ, প্রকাশ্য দিবালোকে বিজেপির রাজ্য মুখপাত্রকে গুলি

 


পাটনা, ২৭ জানুয়ারি: প্রকাশ্য দিবালোকে বিহারে বিজেপির রাজ্য মুখপাত্রকে গুলি। বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ মুঙ্গেরের জামালপুর কলেজ চত্বরেই তাঁকে উদ্দেশ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় দুষ্কূতিরা। রক্তাক্ত অবস্থায় আজফার সামসীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে সেখান থেকে রেফার করা হয় পাটনা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

       আজফার সামসী শুধু রাজ্য বিজেপির মুখপাত্রই নন। তিনি ওই কলেজের সান্ধ্য বিভাগের অধ্যাপকও। তাঁর গাড়ির চালক মুহাম্মদ আনোয়ারের জানিয়েছেন,সামসী এদিন নিজের গাড়ি করেই কলেজে আসেন। তিনি গাড়ি পার্ক করছিলেন। সেইসময়েই দুটি গুলির শব্দ পান। ছুটে এসে দেখেন অধ্যাপক সামসীর দেহ মাটিতে লুটিয়ে পড়ে আছে একটি গুলি তাঁর মাথায় লাগে, অপরটি পেটে।

       কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও জানা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছেসামসীর পরিবারের অভিযোগ, কলেজের সহকর্মীদের সঙ্গে মতবিরোধ ছিল তাঁর। রাজনৈতিক নাকি ব্যক্তিগত কারণে এই খুন, তা  খতিয়ে দেখছে তদন্তকারীরা। তবে প্রকাশ্য দিবালোকে এই ধরণের ঘটনায় আতঙ্কে এলাকার বাসিন্দারা।

উল্লেখ্য, সম্প্রতি বিমান সংস্থাইন্ডিগো’- ম্যানেজার রূপেশ সিংকে গুলি করে মারে দুষ্কৃতিরা এই হত্যাকাণ্ডের ঘটনায় নীতীশ কুমারকেজঙ্গলরাজের মহারাজাবলে কটাক্ষ করেছিলেন আরজেডি নেতা তেজস্বী যাদব তাৎপর্যপূর্ণভাবে সেই সময় নীতীশ কুমারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বিজেপির নেতা-কর্মীরাও ওই ঘটনার কয়েকদিনের ব্যবধানেই এবার খোদ বিজেপি নেতাকেই গুলি করল দুষ্কৃতিরা

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only