বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

রাজনীতিতে সক্রিয় হচ্ছেন মদন মিত্র, 'নরকেও জায়গা হবে না শুভেন্দুর'! নেতাইয়ে আক্রমণাত্মক মদন



ঝাড়গ্রাম, ৭ জানুয়ারি: 'শুভেন্দু অধিকারীর নরকেও জায়গা হবে না।' নেতাই দিবসে শহিদদের শ্রদ্ধা জানাতে গিয়ে এভাবেই প্রাক্তন সতীর্থকে কটাক্ষ করলেন তৃণমূল নেতা মদন মিত্র। পাশাপাশি শুভেন্দুকে দিলেন চ্যালেঞ্জ। 'এবার শুধু খেলব না, কোচিংও করাব। এমন কোচিং করাব শুভেন্দুও টের পাবে। নন্দীগ্রামে শুভেন্দু দাঁড়াক, দল অনুমতি দিলে আমি দাঁড়াব।' একইসঙ্গে শুভেন্দুকে তাঁর হুঁশিয়ারি, 'আমার সঙ্গে টক্কর নিতে আসবেন না। পশ্চিম মেদিনীপুরের নেতাই থেকেই আমার যাত্রা শুরু হল।’ মদন মিত্রর দাবি, 'ঝাড়গ্রামে চারটির মধ্যে চারটি আসনই আমরা জিতব।' 

একটা সময় চিটফান্ড মামলায় নাম জড়ানোর পর প্রায় দু’বছর জেলে ছিলেন মদন মিত্র। খোয়াতে হয় মন্ত্রিত্ব। গত বছর ভাটপাড়া উপনির্বাচনে তৃণমূলের টিকিট নিয়ে রাজনীতিতে দ্বিতীয় ইনিংশ শুরু করতে চাইলেও, চমক দেখাতে পারেন নি। শেষপর্যন্ত হারতে হয় বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহের ছেলের কাছে। কিন্তু পদ হারিয়েও জনপ্রিয়তা অটুট মদনের। বিশেষত সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আকর্ষণের কেন্দ্রে ছিলেন মদন। সামনে বিধানসভা ভোট। চলছে দলবদলের খেলা। এই প্রেক্ষিতে যেন ফের ফিনিক্স পাখির মতো করে রাজনীতির ময়দানে উঠে এলেন মদন মিত্র। এমনই মনে করছে রাজনৈতিক মহল।

লালগড়ের নেতাইয়ে শহিদ দিবসের মঞ্চ থেকে কী বললেন রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী? মদনের কটাক্ষ, শুভেন্দুর নরকেও জায়গা হবে না। যে দলে দশটা বছর কাটালেন সেই দলের প্রতি এখন ঘেন্না! এদিন সকালে নেতাই থেকে কলকাতার তৃণমূল নেতাদের ‘বহিরাগত’ বলে কটাক্ষ করেন শুভেন্দু। দুপুরে সেখান থেকেই শুভেন্দুকে মদনের চ্যালেঞ্জ, সব ঠিক থাকলে আগামী ১৪ তারিখ শুভেন্দুর গড় কাঁথিতে সভা করব। দেখিয়ে দেব কার সভায় কত লোক হয়। সেই সঙ্গে কার মিছিলে কত লোক হয় তা নিয়েও চ্যালেঞ্জ করেন মদন। দলের কাছে মদনের আর্জি, 'তৃণমূল মহাসচিব পার্থ চ্যাটার্জি এরপরের সভার দায়িত্ব আমাকে দিন। দুটো মিছিল বের করব। দলের কাছে আবেদন করব আমাকে কিচ্ছু দিতে হবে না। শুধু ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর ও পূর্ব মেদিনীপুরের দায়িত্ব দেওয়া হোক।' পার্থ চ্যাটার্জিরা অনুমতি দিলে সাতদিনে একবার ঝাড়গ্রামের মাটি ছুঁয়ে যাব বলে মন্তব্য মদনের।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only