সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

শিবকে অপমান! সইফের ‘তাণ্ডব’ নিষিদ্ধের দাবি বিজেপি বিধায়কের


 

মুম্বই, ১৮ জানুয়ারি: ওযেব সিরিজ তাণ্ডব’-এর ওপর বেজায় চটল গেরুয়া শিবির। সিরিজের পরিচালক,অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে তাঁর অভিযোগ, ওয়েব সিরিজে হিন্দু ধর্মকে অপমান করা হচ্ছে। পাশাপাশি তাঁর দাবি, আপত্তিকর দূশ্যের জন্য ওয়েব সিরিজ নির্মাতাদের ক্ষমা চাইতে হবে। নতুবা সিরিজ বয়কট করা হবে।

 

শুক্রবার অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে সইফ আলি খান অভিনীত ওয়েব সিরিজতাণ্ডবমুক্তির কয়েকঘণ্টার মধ্যেই বেজায় বিপাকে পড়ে ওয়েব সিরিজটি। অভিযোগ, ওয়েব সিরিজে শিবকে অপমান করা হয়েছে। অবিলম্বে তাণ্ডবকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছে নেটিজেনদের একাংশ। একই দাবি জানিয়েছেন বিজেপি নেতা কপিল মিশ্রও।

তথ্য-সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে ওয়েব সিরিজটি নিষিদ্ধ করার আবেদন জানান তিনি। এবার প্রতিবাদে সোচ্চার মহারাষ্ট্রের এক বিজেপি বিধায়ক। রাম কদমের অভিযোগ, ওয়েব সিরিজে হিন্দু ধর্মকে অপমান করা হচ্ছে। সম্প্রতি এটা একটা ট্রেন্ড হয়ে গেছে। তাণ্ডব এমনই একটি উদাহরণ। সিরিজ থেকে বিতর্কিত দূশ্যটি বাদ দেওয়ার দাবি জানিয়েছেন। একই অভিযোগ দায়ের হয়েছে উত্তরপ্রদেশেও।

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only