রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

নির্মম! গবাদি পশু চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীনকে 'খুন'!

 


মেইনপুরি, ১৬ জানুয়ারি: নির্মম এক ঘটনার সাক্ষী থাকল যোগীর রাজ্য। স্রেফ সন্দেহের বশে মানসিক ভারসাম্যহীনকে গুলি করে 'খুন'। মৃত যুবকের নাম সানি যাদব গবাদি পশু চোর সন্দেহে ওই যুবককে খুনের আগে বেধড়ক মারধরও করা হয়। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে উত্তরপ্রদেশের মেইনপুরি জেলার নাগলা সাওয়াজ গ্রামে।

গবাদি পশু চোর সন্দেহে নির্মমভাবে পিটিয়ে খুনের মতো ঘটনা যোগীরাজ্যে নতুন নয়। এর আগে এমন ঘটনা বহু ঘটেছে। বছরের শুরুতেই ফের এমনই ঘটনার সাক্ষী থাকল রাজ্যটি। স্থানীয় সূত্রে খবর, বছর ২০-র ওই যুবককে বুধবার ভোর ৫টা নাগাদ মাঠে ইতস্ততভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। তখনই কিছু গ্রামবাসীর সন্দেহ হয়, সে গবাদি পশু চুরি করতে এসেছে। এরপরই শুরু হয় নির্মম অত্যাচার। কোনও ক্রমে পালানোর চেষ্টা করেছিলেন সানি। সেই সময় তাঁকে গুলি করা হয়। তলপেটে গুলি লাগে যুবকের। একটি ইটভাটার কাছে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে সে। ওচা পুলিশ সূত্রে খবর, ওই যুবক ফিরোজাবাদের খেরিয়া গ্রামের বাসিন্দা। ২দিন আগেই মেইনপুরি জেলাতে এসেছিলেন।

ঘটনার খবর পেয়ে সেখানে আসে বিশাল পুলিশ বাহিনী। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, যুবকের বাবার অভিযোগের পরই খুনের মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের তল্লাশি শুরু হয়েছে। দ্রুত তাদের গ্রেফতার করা হবে।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only