রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

'বাংলায় ফের মমতাই মুখ্যমন্ত্রী,' মিলিয়ে নেবেন ২ মে: পিকে

পুবের কলম, নয়াদিল্লি: পশ্চিমবঙ্গের ভোটের দিনক্ষণ ঘোষণার পর তৃণমূলের নির্বাচন-কৌশলী প্রশান্ত কিশোর বললেন– ‘আমি ট্যুইটারে শেষ যে ট্যুইট করেছি মে ভোটগণনার দিন মিলিয়ে নেবেন। যা বলেছি তাই- হবে।প্রশান্ত কিশোরের ট্যুইটার অ্যকাউন্টে দেখা যাচ্ছে শেষ তিনি ট্যুইট করেছেন– ‘ভারতের এক গুরুত্বপূর্ণ গণতন্ত্রের লড়াই হবে পশ্চিমবঙ্গে এবং বাংলা বার্তা দিতে তৈরি এবং সঠিক অবস্থান নিতে বাংলা প্রতিশ্রুতিবদ্ধ হয়ে রয়েছে। বেঙ্গল অনলি ওয়ান্টস ইটস ওন ডটার।বাংলায় যার অর্থবাংলা নিজের মেয়েকেই চায়।অর্থাৎ প্রশান্ত কিশোর বেশি কথা না বলে সাংবাদিকদের বুঝিয়ে দিতে চেয়েছেন যে বাংলায় ফের মমতা বন্দ্যোপাধ্যায়ই মুখ্যমন্ত্রী হয়ে ফিরে আসবেন। 



এবার বিধানসভা নির্বাচনে তৃণমূলের ভোটের রণনীতি এবং রণকৌশল স্থির করার দায়িত্ব দেওয়া হয়েছে প্রশান্ত কিশোরের কোম্পানি ইন্ডিয়ান পলিটিক্যাল অ্যাকশন কমিটি বা আই-প্যাককে। এর জন্য কত টাকা নেবে প্রশান্ত কিশোরের সংস্থাতা নিয়ে বাজারে অনেক রকম অঙ্কের কথা ভেসে বেড়াচ্ছে। কোনটা ঠিকতা স্পষ্ট নয়।

শনিবার সাংবাদিকদের প্রশান্ত কিশোর নির্বাচন কমিশনের দফায় ভোটের সিদ্ধান্ত নিয়ে একটি শধও খরচ করতে চাননি। শুধু হেসেছেন। তাঁর একটাই কথা– ‘আমার এই ট্যুইট মিলিয়ে নেবেন মে।প্রশান্ত কিশোর নিশ্চিত যে তাঁর রণকৌশলই কাজ দেবে। এর থেকে মনে হচ্ছে– ‘বাংলা নিজের মেয়েকেই চায়স্লোগানও পিকে- সংস্থারই তৈরি।

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only