রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

অভিষেকের বাড়িতে সিবিআই এর কাগজ ধরিয়ে, স্টেশনে বোম ব্লাস্ট করে তৃণমূলকে দমানো যাবে না: মদন মিত্র

ইনামুল হক, বসিরহাট: অভিষেকের বাড়িতে সিবিআই-এর কাগজ ধরিয়ে, স্টেশনে বোম ব্লাস্ট করে তৃণমূলকে দমানো যাবে না। রবিবার বসিরহাটের হিঙ্গলগঞ্জ‌ে পেট্রোল ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রকাশ্য জনসভায় এই মন্তব্য করেন  তৃণমূল নেতা মদন মিত্র। এদিন মন্ত্রী বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে গিয়ে সিবিআই  কয়েকটা কাগজ দিয়ে তৃণমূলকে ভয় দেখানোর চেষ্টা করছে। তৃণমূলকে  কেনার চেষ্টা করছে। এতে তৃণমূলকে দমানো যাবে না।

মন্ত্রী জাকির হোসেনের আক্রান্ত  ঘটনায় তিনি বলেন নাগপুর থেকে কয়েকজনকে এনে নিমতিতা স্টেশন বোম ব্লাস্ট করিয়েছে যারা,  সব  তদন্ত হচ্ছে। এদিন মদন মিত্র মঞ্চে ওঠার আগে দুটো ফুটবল নিয়ে হাতে ও পায়ে খেলতে খেলতে মঞ্চে ওঠেন।



জনসভায়  দর্শকদের উদ্দেশ্যে ফুটবল ছুঁড়ে দিয়ে বলেন, এবার খেলা হবে। কোথায় খেলবেন। আর কখন খেলবেন। সময় দিন। আমরা প্রস্তুত।সব মিলিয়ে একুশে আবার  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসবে। শুধু সময়ের অপেক্ষা। আমাকে ২৩ মাস জেলে  রেখেছিলে কিন্তু প্রমাণ দিতে পারেনি। আমার দুটো শক্তি আছে। একটা তৃণমূলের প্রতীক। আর একটা শক্তি মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ এর বিধানসভা নির্বাচনে  তৃণমূল  ২২১ আসন জিতে নতুন করে যাত্রা শুরু করবেসেই সংখ্যাটা  ২৫০ তে গিয়েও পৌঁছতে পারে।  দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা‌হের ছেলে জয় শাহ কিভাবে ২৬,০০০ হাজার কোটি টাকার মালিক হল।সিবিআইকে দিয়ে কেন তার তদন্ত করছেনা। তোমাদের হাতে সিবিআই আছে বলে যখন তখন  সিবিআইকে দিয়ে কাগজ ধরিয়ে দিচ্ছ। 



উত্তর  ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি  জ্যোতিপ্রিয় মল্লিক  নির্দেশে হিঙ্গলগঞ্জ বিধানসভা তৃণমূল কংগ্রেসের ডাকে এদিন বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন  হিঙ্গলগঞ্জের বিধায়ক দেবেশ মন্ডল, তৃণমূল কংগ্রেস  ব্লক সভাপতি শহীদুল্লাহ গাজী, সন্দেশখালি কনভেনার শেখ শাহাজান, বিধায়ক রফিকুল ইসলাম, বসিরহাট  উত্তরের  চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ রনিজেলার তরুণ লড়াকু সৈনিক তথা উঃ ২৪ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ তথা বিশিষ্ট শিক্ষক নেতা  এ কে এম ফারহাদ, গৌতম কয়াল,শিবু হাজরা,সহ তৃণমূল কংগ্রেসের অসংখ্য কর্মীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only