রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

তৃণমূলে যোগ দিলেন দুই বিজেপির তপশিলি মোর্চার দুই নেতা

পুবের কলম প্রতিবেদক­ ভোটের আগে পালাবদলের হাওয়া অব্যাহত রয়েছে।এবার বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন দুই নেতা। রবিবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে দলে যোগ দিলেন বিজেপির তপশীলি মোর্চার রাজ্য সহ সভাপতি দীপক কুমার রায় এবং মোর্চার সদস্য সুব্রত রায়। যোগদানের পরেই এদিন বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দীপক রায়।

দলে যোগ দিয়ে এদিন তিনি বলেনবিজেপি তপশিলিদের উন্নয়নের জন্য কিছু করবে না। ওরা শুধু মিথ্যে কথা বলে। বিজেপিতে থেকে তপশিলিদের জন্য কাজ করতে না পারার কারণে তিনি তৃণমূলে যোগ দিয়েছেন।



এপ্রসঙ্গেপার্থ চট্টোপাধ্যায় বলেনরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসসিএসটিওবিসি মানুষের উন্নয়নের জন্য সবরকমভাবে চেষ্টা করছেন। সেই কারণেই অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা।

অন্যদিকেদীপক কুমার রায় দলে যোগ দিয়ে শুধু বিজেপিকেই আক্রমণ করেননিদলবদলু মুকুল রায়শুভেন্দ্যু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন। তিনি বলেনতৃণমূল মুক্ত বাতাস। যাদের বিষাক্ত বাতাস দরকার তারাই বিজেপিতে যোগ দিচ্ছে। এপ্রসঙ্গেতিনি মন্তব্য করেনকুকুরের পেটে ঘি হজম হয় না। মুকুল এবং শুভেন্দুকে নিশানা করে তিনি বলেনতাদের তোলাবাজি বন্ধ করেছিলেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই তোলাবাজি করতে না পারার জন্য তারা বিজেপিতে যোগ দিয়েছেন।

তবে বিজেপি বাংলাকে যে কোনওদিনই সোনার বাংলা করতে পারবে না সেবিষয়েও নিশানা করতে ছাড়েননি সদ্য বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া নেতা দীপক। মধ্যপ্রদেশরাজস্থানঝাড়খন্ড সহ একাধিক বিজেপি শাসিত রাজ্যের কথা উল্লেখ্য করে ওই সমস্ত রাজ্যের উন্নয়ন যে হয়নি সেপ্রসঙ্গে তিনি তুলে ধরেন। তিনি বলেন  মমতা সমস্ত মানুষের মুখ্যমন্ত্রী। বাংলার উন্নয়ন বাঙালি করবে। গুজরাটের উন্নয়ন গুজরাতি করবে। প্রতিবেশী এসে উন্নয়ন করতে আসলে জানতে হবে তার কোনও ধান্দা রয়েছে। আসলে বিজেপি চাইছে পশ্চিমবঙ্গে হিন্দিরাজ করতে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only