রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

ভিন্ন জাতের মেয়ের সঙ্গে প্রেম, দলিত খুন আগ্রায়

আগ্রা: বর্তমান সমাজে এখনও যে জাতপাত, উচ্চবর্ণ- নিম্নবর্ণের মধ্যে বিভেদ রেখা স্পষ্ট সেটাই প্রমাণ হল আরও একবার। ভিন্ন সম্প্রদায়ের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল দলিত সম্প্রদায়ের এক যুবকের। সেই অপরাধে মেয়ের বাড়ির লোকেরা পিটিয়ে মারল ওই যুবককে। আগ্রার ঘটনা। মৃতের নাম পবন কুমার(২২) ওই তরুণী সহ মেয়ের পরিবারের পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মুকেশ চন্দ্র মিশ্র রবিবার জানিয়েছেন, আইপিসি ৩০২ ধারায় সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে রয়েছে মেয়ের বাবা তার পরিবারের পাঁচ জন সদস্য। পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

রসুলপুর থানার অফিস ইনচার্জ ফতে বাহাদুরিয়া জানান, পবন কুমারকে ভালো করে দড়ি দিয়ে বেঁধে তারপর তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি মেরে খুন করা হয়েছে। পবন কুমারের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মেয়ের বাবা তার পরিবারের অন্যান্য সদস্যরা তাদের দোষ স্বীকার করেছে।



পবন কুমারের ভাই আকাশ জানিয়েছেন, শনিবার আমরা দাদাকে পুলিশ ভ্যানের মধ্যে শোয়া অবস্থায় দেখি। তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর আগে পবন পুলিশের কাছে জবানবন্দি দেন। সেই সূত্র ধরেই তদন্তে নামে পুলিশ।

সূত্রের খবর, মেয়েটির পরিবারের পক্ষ থেকে আগেও সাবধান করা হয়েছিল পবন কুমার তার পরিবারকে। শুক্রবার রাতে পবনকে দেখা করার জন্য ওই তরুণী তাকে ফোন করে ডাকে। এরপর পবন দেখা করতে গেলে মেয়েটির পরিবারের লোকেরা তাকে নির্মমভাবে পিটিয়ে খুন করে।

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only