বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

বোমায় গুরুতর জখম হয়ে এসএসকেএমে ভর্তি শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হোসেন

মুর্শিদাবাদ: এসএসকেএমের ট্রমা কেয়ার ইউনিটে ভর্তি রাজ্যের শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হোসেন। বুধবার রাতে তাঁর ওপরে প্রাণঘাতী হামলা চালানো হয়। তাকে লক্ষ করে কেউ বা কারা বোমা ছোঁড়ে। গুরুতর জখম হন মন্ত্রী। রাতেই তাকে প্রথমে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর বৃহস্পতিবার ভোর চারটে পঁয়তাল্লিশ নাগাদ কলকাতায় নিয়ে আসা হয় জাকির হোসেনকে এসএসকেএমের ট্রমা কেয়ার ইউনিটে চিকিৎসা চলছে তাঁর।

হাসপাতাল সূত্রে জানা গেছে,জাকির হোসেনের মাংশপেশি টিস্যুতে গভীর আঘাত পেয়েছেন।তবে পায়ের হাড় ক্ষতিগ্রস্ত হয়নি  চিকিৎসায় সাড়া দিচ্ছেন মন্ত্রী তাঁর পায়ের এক্স-রে করা হয়েছে



জানা গেছে, বুধবার রাত ৮টা নাগাদ কলকাতাগামী ট্রেন ধরতে যাওয়ার জন্য গাড়ি নিয়ে রওনা দিয়েছিলেন তিনি। নিমতিতা স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে ঘটনাটি ঘটেছে জানিয়েছেন স্টেশন ম্যানেজার অনন্ত কুমার সিনহা।

নিমতিতা থেকে তাঁর তিস্তা-তোর্সা এক্সপ্রেস ধরার কথা ছিল। গাড়ি থেকে নেমে হেঁটে তিনি নম্বর প্ল্যাটফর্মে দিকে যাচ্ছিলেন।সঙ্গে ছিলেন তার অনুগামীরা।ঠিক তখন এই ঘটনা ঘটে। ঘটনায়  প্রতিমন্ত্রী জাকির হোসেন সহ আরও ১৪ জন গুরুতর জখম হন।

জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ওয়াই রঘুবংশী জানান, এখনও ঘটনার সঠিক কারণ জানা সম্ভব হয়নি। তদন্ত শুরু হয়েছে। কারা এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

আজ বৃহস্পতিবার স্টেশনে গিয়ে নমুনা সংগ্রহ করবে ফরেন্সিক দল। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এই ঘটনায় রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়। জাকিরের উপর এই হামলার তীব্র নিন্দা করেছেন জেলা তৃণমূলের সভাপতি আবু তাহের। প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী।

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only