রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

ফ্যাশন ফিয়েস্তা সিজন - ৩

কলকাতা: ২০ ফেব্রুয়ারি শনিবার বিকেল পাঁচটায় আইসিসিআর এ অনুষ্ঠিত হয়ে গেল তসমের বার্ষিক অনুষ্ঠান 'ফ্যাশন ফিয়েস্তা সিজন -৩'। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী,  সংগীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়, অভিনেতা জয় বদলানি,  বাংলাদেশের হাই কমিশনার তৌফিক হোসেন, পণ্ডিত মল্লার ঘোষ, চিত্রপরিচালক পারমিতা মুন্সি, বাচিকশিল্পী মল্লিকা ঘোষ, সংগীতশিল্পী  লাজবন্তী রায়, আইসিসিআর এর প্রাক্তন অধিকর্তা গৌতম দেডা.সপ্তর্ষি বসু, কেনিয়ার কনস্যুলেট প্রণয় পোদ্দার, প্রণব চন্দ্র, প্রফেসর ড. সুজয় বিশ্বাস, পায়েল ভর্মানমিত বাজোরিয়া, প্রদ্যুৎ মুখার্জী, ডা.পার্থসারথী মুখোপাধ্যায়, প্রদুম্ন মুখার্জি, সুমিত মুখার্জি প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এবছর তসম ফ্যাশন হাউজ আট বছরে পর্দাপণ করল। তসম ফ্যাশন হাউজের কর্ণধার প্রমিত মুখার্জী জানান যে, প্রতি বছরের মতো এই বছরেও পোশাক পরিকল্পনায় নতুন চমক রেখেছেন। তিনি আরও জানান যে, কলকাতায় বহু খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার আছেন কিন্তু কেউই ট্রান্সজেন্ডারদের কথা ফ্যাশনের জগতে আগে তুলে ধরেনি। তাই এই ট্রান্সজেন্ডারদের কথা মাথায় রেখে পোশাক পরিকল্পনার কাজ শুরু করা। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন বিশিষ্ট ব্যক্তিরা। ইন্দো ওয়েস্টার্ন,  এথনিক, সেলিব্রিটি এই তিনটি রাউন্ডে ফ্যাশন শো কে সাজানো হয়েছে।  এছাড়াও  কোভিড ওয়ারিয়র'সদের বিশেষ সন্মানে ভূষিত করা হয়। 



প্রমিত মুখার্জি জানান, সিনেমা জগতের পাশাপাশি ফ্যাশন জগতেও নেপোটিজমের থাবায় বহু নতুন মুখ হারিয়ে যাচ্ছে। তাই পরিচিত  মুখের ভিড়ে নতুন মুখদের ফ্যাশন জগতে তুলে ধরা ছিল মুখ্য উদ্দেশ্য।  মেয়েদের পেশাক পরিকল্পনা করেছেন পূজা কাপুর। প্রতিটি রাউন্ডের সঙ্গে তাল মিলিয়ে থিম মিউজিক করেছেন পণ্ডিত মল্লার ঘোষ। তিনি জানান, মিউজিক পরিকল্পনার ক্ষেত্রে তিনি ইন্দো ওয়েস্টার্ন ও ভারতীয় সংগীতের মেলবন্ধন ঘটিয়ে একটি ফিউশন মিউজিক তৈরি করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only