রবিবার, ১৪ মার্চ, ২০২১

আজ বিজেপির ৩ দফার তালিকা প্রকাশ, টিকিট পাবেন সাংসদরাও? মমতার আঘাতের প্রভাব ভোট বাক্সে কতটা পড়বে, জানতে চাইলেন মোদিরা

 


নয়াদিল্লি, ১৪ মার্চ: নন্দীগ্রামে আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর প্রভাব বাংলার ভোটে কতটা পড়তে পারে? বাংলায় ২১ এর মহারণে সেটাই বুঝতে চাইছেন মোদি-শাহরা। দলীয় সূত্রে খবর, কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠকে বাংলার শীর্ষ নেতাদের কাছে এমনটাই জানতে চেয়েছেন মোদি-শাহরা। পাশাপাশি বিধানসভা ভোটে টিকিট দেওয়া হতে পারে দলীয় সাংসদদের। তাদের নাম প্রাথমিকভাবে ঠিক হয়ে আছে বলে খবর।

          সম্প্রতি নন্দীগ্রামে মনোনয়ন জমা দিতে গিয়ে আহত হয়েছিলেন মমতা। সেই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য রাজনীতি। তৃণমূলের অভিযোগ, এর পেছনে ষড়যন্ত্র রয়েছে। ভোটে এই ঘটনার কী প্রভাব পড়তে পারে? তা খতিয়ে দেখতে চাইছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, বঙ্গ বিজেপির নেতৃত্ব কে এই বিষয়ে জানতে চান মোদি শাহরা। সূত্রের খবর, রাজ্য নেতৃত্ব স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নন্দীগ্রামের ওই ঘটনায় চক্রান্তের তত্ত্ব রাজ্যের মানুষ মোটেও বিশ্বাস করছেন না। সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে রীতিমতো মিম ছড়িয়েছে। তবে তাদের এই তত্ত্ব শীর্ষ নেতৃত্বের কতটা বিশ্বাস হয়েছে, তা স্পষ্ট নয়। ফলে মমতার চোট বিজেপি নেতূত্বকে যে চাপে রেখেছে, এমনই মনে করছে রাজনৈতিক মহল।

        নির্বাচন কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয়েছে রাজ্যের বিধানসভা নির্বাচনে দলীয় সাংসদদের টিকিট দেওয়া হবে। কাদের টিকিট দেওয়া হবে সেই নাম চূড়ান্ত হয়ে গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আজ তৃতীয় চতুর্থ ও পঞ্চম দফার প্রার্থী তালিকা ঘোষণা করবে গেরুয়া শিবির।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only