শুক্রবার, ৫ মার্চ, ২০২১

ব্রিগেডে প্রধানমন্ত্রীর সভা ঘিরে তৎপর লালবাজার

পুবের কলম প্রতিবেদক: ভোট মরসুমে একের পর এক মিছিল মিটিংয়ে সরগরম শহর।এরই মধ্যে সফরে আসছেন হেভিওয়েট রাজনৈতিক ব্যাক্তিত্বরা।ভোট প্রচারে বাংলায় বারে বারে আসছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ কেন্দ্রিয় নেতা মন্ত্রীরা। এবার তাঁর ব্রিগেড সফর নিয়ে সাজো সাজো রব। একই সঙ্গে ট্রাফিক ডাইভার্সান থেকে শুরু করে ব্রিগেড ও সংলগ্ন এলাকার নিরাপত্তা আঁটসাঁটো করা হয়েছে বলে লালবাজার সূত্রের খবর।

কলকাতা পুলিশের কে শীর্ষ কর্তা জানিয়েছেন, ব্রিগেডে মোদির সফরের দিন নিরাপত্তা বিষয়ক সামগ্রিক কর্মকাণ্ড তত্ত্বাবধান করবেন কলকাতা পুলিশের স্পেশ্যাল সিপি দেবাশি রায়। ব্রিগেড সংলগ্ন এলাকাগুলিতে হাই রাইজ থেকেও নজর রাখবে কলকাতা পুলিশের কমান্ডো বাহিনী। পুলিশের শীর্ষ আধিকারিকরা শহরের গুরুত্বপূর্ণ অঞ্চলগুলিতে বাহিনী পরিচালনার দায়িত্বে থাকবেন। এছাড়া ওই দিন শহরে তিন হাজার বাহিনী মোতায়েন করা হবে বলে জানিয়েছেন পুলিশের ওই শীর্ষ কর্তা। তার মধ্যে গোটা বিগ্রেড চত্বরেই থাকবে দুই হাজার পুলিশকর্মী।



শহরের মূল প্রবেশ পথ শিয়ালদহ, হাওড়া সহ ধর্মতলা চত্বরে থাকবে অতিরিক্ত নজরদারি।

ব্রিগেড সহ গোটা শহরে নজরদাড়িতে থাকবে মোবাইল পেট্রোলিংপুলিশ অ্যাসিসটেন্স বুথ। মিছিল মূলত হাওড়াশিয়ালদহ থেকে সেন্ট্রাল এভিনিউ এবং এসএন ব্যানার্জি রোড ধরে ব্রিগেড চত্বরে প্রবেশ করবে। এছাড়া দক্ষিণের জেলা গুলি থেকে মূলত রবীন্দ্র সদন হয়ে মিছিল আসবে। এইসব জায়গায় বাড়তি পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার মোতায়েন করা হবে বলে ট্রাফিক বিভাগ সূত্রের খবর। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only