বুধবার, ৩ মার্চ, ২০২১

‘ওরাল সেক্স’ এ বাধা, উত্তরপ্রদেশে খুন প্রতিবন্ধী দলিত নাবালিকা

উত্তরপ্রদেশ:  উত্তরপ্রদেশের হাথরসের ঘটনা এখনও মানুষের মনে টাটকা। মঙ্গলবার খুন হয়েছেন হাথরসের মৃতা নির্যাতিতার বাবা। সেই ঘটনা নিয়ে চাপানউতোরের মধ্যেই ফের একবার নারী নির্যাতনের ঘটনা সামনে এল উত্তরপ্রদেশের আলিগড়ের কিওলাস গ্রামে। দলিত নাবালিকা এক প্রতিবন্ধীকে ওরাল সেক্স করতে বাধ্য করার অভিযোগ উঠল এক নাবালকের বিরুদ্ধে। অভিযুক্তের কথা না শোনায় নাবালিকাকে গলায় ওড়নার (দোপাট্টা) ফাঁস লাগিয়ে খুন করল অভিযুক্ত নাবালক।বুধবার গ্রেফতারের পরে নিজের দোষ স্বীকার করে অভিযুক্ত।

অভিযুক্ত পুলিশকে জানিয়েছে, রবিবার দুপুরে সে পর্নগ্রাফি দেখছিল। দুপুরে ঘরে কেউ না থাকার সুযোগে সে প্রতিবেশী মেয়েটিকে ওরাল সেক্স করার জন্য জোর করে। মেয়েটিকে তাকে বাধা দিতেই রাগের উন্মত্ত হয়ে তাকে খুন করে। সে আগে থেকেই জানত মেয়েটি কথা বলতে পারে না। খুনের পর অভিযুক্ত মেয়েটি দেহ অন্যত্র নিয়ে ফেলে আসে। পুলিশ কুকুরের সাহায্যে ঘটনাস্থল থেকে ওড়না হাওয়াই চটি উদ্ধার হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।



পুলিশ জানিয়েছেপক্সো আইন   তফশিলি জাতি উপজাতি অত্যাচার প্রতিরোধ আইন অনুযায়ী মামলা দায়ের হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। 

আলিগড় থানার (গ্রামীণ) পুলিশ সুপার শুভম প্যাটেল জানিয়েছেনঅভিযুক্ত যে অপরাধ করেছে তা আইপিসি ৩৭৬ ধারায় ধর্যণ আইনের আওতায় আসে।

 

 

 

 

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only