সোমবার, ২২ মার্চ, ২০২১

প্রশ্নের মুখে আইনশৃঙ্খলা, বর্ধমানে বোমা ফেটে বিস্ফোরণ, মর্মান্তিক মৃত্যু শিশুর, আহত মৃতের ভাই

পুবের কলম, বর্ধমান: ভোটের আগেই বর্ধমানে বোমা ফেটে শিশু মৃত্যুর ঘটনায় প্রশ্নের মুখে আইনশৃঙ্খলা। সোমবারের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আরও এক শিশু জখম হয়েছে বলে জানা গিয়েছে।মৃত শিশুর নাম শেখ আফরোজ তার বয়স সাত বছরঘটনাস্থলেই সে মারা যায়। তদন্ত শুরু করেছে বর্ধমান পুলিশ।২৪ ঘন্টার মধ্যে মুখ্যসচিবের কাছ থেকে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। জেলা প্রশাসনের কাছ থেকে  রিপোর্ট তলব কমিশনের। 

শিশু মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রচার সভা থেকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, পরিবারের পাশে আছি।


প্রসঙ্গত, 
সোমবার সকাল ১১.১৫ নাগাদ বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। বল ভেবে খেলতে গিয়েই এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের রসিকপুর সুভাষপল্লীর ঘটনা। গুরুতর জখম আরও এক শিশুকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শেখ আফরোজ ও তার ভাই ইব্রাহিম দুজনেই খেলছিল। খেলার সময় একটি বলের মতো বস্তু কুড়িয়ে নেয় আফরোজ। তখন্ই বিস্ফোরণ হয়। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা।ঘটনাস্থলে মারা যায় শেখ আফরোজ।জখম ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন।হাসপাতাল সূত্রে জানা গেছে, ইব্রাহিমের অবস্থা সংকটজনক। ইব্রাহিমের বাড়ি মেমারিতে। সে মামার বাড়ি বেড়াতে এসেছিল 

ঘটনার তদন্ত শুরু হয়েছে। সমস্ত ঘটনা খতিয়ে দেখছে বর্ধমান জেলা পুলিশ। নির্বাচনের আগে ্এ্ই ঘটনায় ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only