বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

তৃণমূলের কাটমানি, সিন্ডিকেট রাজ দূর করতে বাংলায় প্রয়োজন বিজেপি শাসন: অমিত শাহ

পুবের কলম, মেচেদা, বাঘমুন্ডি: বাংলায় নিজেদের রাজত্ব কায়েম করতে মরিয়া বিজেপি নেতারা।  প্রায় প্রতিদিনই দিল্লি থেকে আসছেন হেভিওয়েট নেতা মন্ত্রীরা।  পুরুলিয়ার বাঘমুন্ডি, ও পূর্ব মেদিনীপুরের মেচেদা থেকে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। 

মঞ্চেই উঠেই রাজ্যের শাসকদলের বিরুদ্ধে একের পর তোপ দাগেন তিনি। অমিত শাহ বলেন, দিদির সন্ত্রাসে বিরক্ত মানুষ। দিদির আমলে বাংলায় বেকারত্ব বেড়েছে। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ঠিক করুন স্কিম চাই না স্ক্যাম চাই। স্ক্যাম চাইলে তৃণমূলকে ভোট দিন। কাটমানি হঠাতে চাইলে তৃণমূলকে সরান।



অমিত শাহ বলেন, দিদির গুন্ডাদের ভয় পাবেন না। দিদি খেলা হবে বলে ভয় দেখাচ্ছেন। 

উন্নয়নের কথা তুলে ধরে বলেন, ক্ষমতায় এলে পুরুলিয়ায় বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করবে বিজেপি। জঙ্গলমহলে এইমস হাসপাতাল তৈরি করা হবে। সুবর্ণরেখা নদীর ওপর সেতু তৈরি করা হবে। অমিত শাহ শাসক দলের বিরুদ্ধে অভিযোগ শানিয়ে বলেন, জঙ্গলমহলের জন্য কিছু করেনি এই রাজ্যে সরকার। ক্ষমতায় এলে পুরুলিয়ায় শুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করবে বিজেপি ।

সভা থেকে আশ্বস্ত করে  বলেন, আমি বলছি ভোটের দিন দিদির গুন্ডাদের ভয় পাবেন না। নির্বাচন কমিশন সব বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রাখছে।

পূর্ব মেদিনীপুরে মেচেদা থেকেও একই ভাবে সোচ্চার হলেন অমিত শাহ। মঞ্চে উঠে তিনি বলেন, তৃণমূল সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন তিনি। 

অমিত শাহ এদিন সিন্ডিকেট নিয়ে সরব হয়ে বলেন, কিছু করতে গেলেই কাটমানি দিতে হয়। ভাইপোকে  কমিশন দিতে হয়। এই সিণ্ডিকেট রাজ সন্ত্রাস রাজ তৈরি করছে। কাটমানি, সিণ্ডিকেট রাজ দূর করতে হবে। এর জন্য বিজেপির শাসন প্রয়োজন।  সেইসঙ্গে তিনি একইভাবে বলেন, ২ মে দিদির হার নিশ্চিত।

অমিত শাহ বলেন, বিজেপি ক্ষমতায় এলে মেয়েদের শিক্ষা বিনামূল্যে, আয়ুষ্মান ভারত চালু হবে বলে একাধিক উন্নয়নের কথা তুলে ধরেন তিনি।মঞ্চ থেকে অমিত শাহের হুঙ্কার, দিদি ভোট ব্যাঙ্কের স্বার্থে অনুপ্রবেশ বন্ধ করছে না। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only