মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

ছাতনা থেকে মোদি সরকারকে তোপ মমতার, 'খেলা হবে, জেতাও হবে, বাংলা জিতবে'

বাঁকুড়া(ছাতনা): বাঁকুড়া ছাতনা থেকে আজ ফের মোদি সরকারের বিরুদ্ধে ' খেলা হবে' স্লোগান দিয়ে আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এদিন বলেন, 'খেলা হবে, জেতাও হবে, বাংলা জিতবে'। এক পায়ে খেলব বুঝতে পারবে। খেলায় দিল্লি হারবে।

ছাতনা জনসভা থেকে তৃণমূল সুপ্রিমো বলেন, এটা দিল্লির ভোট নয়, আমরা এখানে থাকব কিনা তার ভোট। মমতা বলেন, 'কোমরে চোট আছে, তাও জয় করে কাজে নেমেছি। বাংলার মাকে রক্ষা করতে আমাকে এই কষ্ট করতেই হবে। আমি আমার আঘাতের কাছে হারব না।'

জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের অমিত শাহকে নিশানা করে বলেন, কলকাতায় বসে চক্রান্ত করা হচ্ছে। সরকারি কর্মচারী থেকে রাজনৈতিক ব্যক্তিদের হেনস্থা করা হচ্ছে। কমিশনকেও নির্দেশ দিচ্ছে অমিত শাহ।  নির্বাচন কমিশনকে কাজে হস্তক্ষেপ করার অমিত শাহকে? 

ছাতনার সভা থেকে মোদি সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, গায়ের জোরে বাংলার দখলের চেষ্টা হচ্ছে। বহিরাগতদের নিয়ে ভোট করানো যাবে না।

জনসভার ভিড় নিয়ে মমতার কটাক্ষ, বিজেপির সভায় লোক হচ্ছ না বলে আমাকে ভয় দেখানো হচ্ছে। আমাকে ভয় দেখিয়ে কোনও লাভ নেই। তাই বলে এবার কি আমাকে খুন করতে হবে। আমাকে খুন করলে গোল্লা পাবে। 

ভ্যাকসিন নিয়ে মোদি সরকারের বিরুদ্ধে মমতা সুর চড়িয়ে বলেন, রাজ্যের সবাই যাতে ভ্যাকসিন পায়, তার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠিও লিখেছিলাম। আমরাই টাকা দিয়ে দেব। কোনও উত্তর দেননি। 

দুর্নীতি ইস্যুতে মোদি সরকার একের পর এক মন্তব্যে বিঁধতে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, বিজেপি সরকারের কাজ ধর্মের নামে বিভাজন তৈরি করা। আগে বলত উজালা, এখন সেটাই হরবোলা হয়ে গেছে। 

রাজ্য সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরে মমতা বলেন, সাধারণ মানুষের জন্য স্বাস্থ্য সাথী কার্ড করে দেওয়া হয়েছে। এই কার্ডে মেয়েদের অগ্রাধিকার দেওয়া হয়েছে। কারণ মেয়েরাই দেশ চালায়। মেয়েরাই সংসার চালায়। তারা জানে কখন তার পরিবারের কে অসুস্থ, কাকে চিকিৎসা করাতে হবে। সাধারণ মানুষের কথা ভেবে কন্যাশ্রী, যুবশ্রী, পড়াশোনার সুবিধার শিক্ষার্থীদের জন্য ট্যাবও দেওয়া হয়েছে। এমনকী মারা গেলে তাকে দাহ করা বা কবর দেওয়ার জন্য আমরা টাকা ধার্য করেছি।

জনসভায় আসা সকলের উদ্দেশ্যে মমতার আবেদন , এই ভোট আমার ভোট। প্রার্থী অনেক আছেন ঠিকই, কিন্তু এই ভোটে জিতলে আমি সরকার গড়তে পারব। 



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only