মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

পামেলা মাদক কাণ্ডে নয়া মোড়, গ্রেফতার রাকেশ ঘনিষ্ঠ সুইটি

কলকাতা: পামেলা মাদক পাচার কাণ্ডে নয়া মোড়। এই কাণ্ডে এবার আরও একজনকে গ্রেফতার করল পুলিশ। গ্রেফতার হওয়া যুবতী প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটি রাকেশ সিংয়ের ঘনিষ্ঠ বলে জানা গেছে। এই সুইটি পামেলা গোস্বামীর গাড়িতে মাদক রেখেছিল বলে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটিকে মাদক কেনার জন্য নিযুক্ত করে রাকেশ। সুইটি'র মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগ ছিল। প্রতি গ্রাম মাদক সাড়ে ৯ হাজার টাকার বিনিময়ে কিনেছিল সুইটি। কেনার পর সে রাকেশ সিংকে সরবরাহ করে।



প্রসঙ্গত, গ্রেফতার পর থেকেই তাকে ফাঁসানো হয়েছে বলে জোরালো দাবি তুলে আসছে বিজেপির যুব নেত্রী পামেলা। পুলিশ ও  সংবাদমাধ্যমের সামনে পামেলা জানায়, এই ঘটনায় তাকে ফাঁসিয়েছে রাকেশ সিং। তবে প্রথমে পামেলা এই ঘটনায় অন্যতম অভিযুক্ত হিসেবে কৈলাস বিজয়বর্গীয় নাম তোলেন। পরে আবার তার মুখ থেকে শোনা যায়, কৈলাস বিজয়বর্গীয় নয়, তিনি এই কাণ্ডে কোনও ভাবে যুক্ত নন। রাকেশ সিং–ই তাকে পরিকল্পনা করে ফাঁসিয়েছে।

সম্প্রতি নিউআলিপুর থেকে মাদক সহ বিজেপির যুবনেত্রী পামেলা গোস্বামী ও তার অপর এক সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। পরে অনেক নাটকীয় ঘটনার মধ্যে দিয়ে পুলিশের জালে ধরা পরে রাকেশ সিং। এবার এই কাণ্ডে ধরা পড়ল রাকেশ সিং ঘনিষ্ঠ এক যুবতী।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only