বুধবার, ৩১ মার্চ, ২০২১

ক্ষমতায় এলে সিঙ্গুরে শিল্প গড়ার ডাক মমতার, নাম না করে শুভেন্দুকে কটাক্ষ... 'দুধ কলা দিয়ে কালসাপ পুষেছিলাম'

পুবের কলম, সিঙ্গুর: নন্দীগ্রামের ভোটের দিকেই নজর সকলের। শুক্রবার সেইদিন। তার আগে বৃহস্পতিবার সিঙ্গুর থেকে বিজেপি নিশানা করে একের পর এক আক্রমণ শানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তার আক্রমণের হাত থেকে এবারেও বাদ গেল না শুভেন্দু অধিকারী। তিনি এদিন সভামঞ্চ থেকে শুভেন্দুর নাম না করে কটাক্ষ করে বলেন, 'দুধ কলা দিয়ে কালসাপ পুষেছিলাম।' মমতা এদিন বিজেপিকে আক্রমণ করে বলেন, দিল্লি থেকে দলে দলে 'ন্যাতা' নিয়ে এসেছে বিজেপি। একহাজার 'ন্যাতা' নিয়ে এসেছে।



মমতা বলেন, বয়স্ক মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করেছে বিজেপি। যখন তার সেবা নেওয়ার বয়স, তখন তাঁকে ভোটের ময়দানে লড়তে হচ্ছে। লকেট চট্টোপাধ্যায়কে টিকিট দিয়েছে বিজেপি। লকেট সাংসদ ছিলেন, বিধায়ক হবেন।

সিঙ্গুরের প্রসঙ্গকে সামনে এনে মমতা বলেন,' ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে সিঙ্গুর থেকে দাঁড়াতে চেয়েছিলাম।বেচারাম মান্নাকে বলেছিলাম,মাস্টারমশাইকে অন্য জায়গা থেকে দাঁড়ানোর জন্য বোঝাতে। কিন্তু উনি বুঝতে চাননি। তবে মাস্টারমশাইকে আমি খুব শ্রদ্ধা করি।

মমতা বলেন, সিঙ্গুর আমার আন্দোলনের জায়গা, আবেগের জায়গা। ক্ষমতায় এলে সিঙ্গুরে শিল্প গড়ার ডাক মমতার। সিঙ্গুরের বাসিন্দাদের কর্মসংস্থান হবে।

ভোটে এবার সকলের চোখ নন্দীগ্রাম। সেই নন্দীগ্রাম থেকে এবার ভোটে লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অপরদিকে তার বিপরীতে রয়েছেন তার একসময়ের সহযোগী বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সময় যত গড়াচ্ছে উত্তেজনার পারদ ততই বাড়ছে দুই শিবিরে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only