বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

শিলিগুড়িতে ৭ মার্চ মমতা

পুবের কলম প্রতিবেদক:  রাজ্যে ২৭ তারিখ প্রথম দফার নির্বাচন। তার আগে প্রচারযুদ্ধে ব্যস্ত সব রাজনৈতিক দলই। মার্চ রবিবার ব্রিগেডে সমাবেশ করবেন বিজেপির স্টার ক্যাম্পেনার নরেন্দ্র মোদি। অন্যদিকে সেই দিনই প্রচারেরফ্ল্যাশলাইটকাড়তে শিলিগুড়িতে তৃণমূলের মহিলা কর্মীদের এক মিছিলে পা মেলাবেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।



তৃণমূল সূত্রে খবর, মার্চ উত্তরবঙ্গ যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরের দিন শিলিগুড়িতে একটি পদযাত্রা করবেন তিনি। মার্চ পদযাত্রায় অংশ নেবেন তিনি রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেনভোটযুদ্ধের ময়দানে একচুলও জমি ছাড়তে নারাজ রাজ্যের শাসকদল। তাই মমতা ওই দিনই মোদিকে 'জবাবদেওয়ার কৌশল হিসাবে উত্তরবঙ্গে মিছিলের কর্মসূচি নিয়েছেন। আর প্রথম দফা নির্বাচনের আগে দুই দলের দুই হেভিওয়েটের এই রাজনৈতিক টক্করআলাদা মাত্রা যোগ করবে ভোটযুদ্ধে। দক্ষিণে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মোদি কি বলেন, আর উত্তরবঙ্গের পথে হেঁটে কোন বার্তা দেন মমতা, এখন সেদিকেই নজর গোটা বাংলার।

শুধু তাই নয়। তারিখ শিলিগুড়িতে মিছিলে পা মেলানোর পরের দিনই তারিখ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে তিলোত্তমার রাজপথে আরও একটি মিছিল করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only