বুধবার, ২৪ মার্চ, ২০২১

২ মে পদ্মফুলের নেতারা চোখে সর্ষেফুল দেখবে, সভা থেকে সোচ্চার অভিষেক

পুবের কলম, পূর্ব মেদিনীপুর: ২০২১–এর নির্বাচন ঘিরে সরগরমে চলছে ভোটের প্রচার।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার করে চলেছেন তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রতি সভা থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দেগে সোচ্চার হচ্ছেন তিনি। বুধবার নন্দীগ্রাম ও ভগবানপুরে জনসভা করেন অভিষেক।

সভা থেকে তৃণমূলের উন্নয়নকে সামনে তুলে ধরে বলেন, বহিরাগতরা এখানে এসে বলছে পাঁচ বছরের কাজের সুযোগ দিন আমরা করে দেখাব। আর একদিকে আপনার ঘরের মেয়ে ১০ বছরের কাজের হিসেব দিয়ে সকলকে জোড়া ফুলে ভোট দিতে আহ্বান জানাচ্ছেন।আপনি কাকে বাছবেন সেই সিদ্ধান্ত আপনাকে নিতে হবে আমরা করে দেখিয়েছি আর হিসেবও দিয়েছি আর দশ বছরে যেটা হয়েছে এটা তো শুধু ট্রেলার, আগামী বছর উন্নয়ন কাকে বলে সারা ভারত দেখবে। নরেন্দ্র মোদির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলে এদিন একটি চিঠি প্রকাশ্যে এনে অভিষেক বলেন, পরশুদিন পাকিস্তানকে নরেন্দ্র মোদির চিঠি লিখেছেন। চিঠি লিখে বলছেন আমি পাকিস্তানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চাই। চিঠি লিখে প্রধানমন্ত্রী পাকিস্তানকে বলছেন তোমার দেশ এবং তোমার লোকেদের সঙ্গে আমি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চাই। সেনাদের প্রতি সমবেদনার জায়গায় যে দেশ মারল তার সঙ্গেই সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে।সেইসঙ্গে অভিষেক বলেন, এই চিঠি যদি মিথ্যা হয় আমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে জেলে ঢোকাও দেখি কত বুকের পাটা। তুমি করলে চমৎকার আর আমি করলে গণৎকার।একই মঞ্চ থেকে গরু পাচার নিয়ে তোপ দাগেন অভিষেক।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরে সুর মিলিয়ে অভিষেক বিজেপিকে আটকাতে নন্দীগ্রামের মা, ভাই, বোনেদের হাতা খুন্তি নিয়ে প্রতিরোধ করার আহ্বান জানান তিনি।

অভিষেক এদিন বলেন, আগামী ২ মে যখন ফল বের হবে তখন দেখবেন পদ্মফুলের নেতারা চোখে সর্ষেফুল দেখবে।

নন্দীগ্রাম থেকে অভিষেক বলেন, সোনার বাংলাবানানোর কথা বলছে বিজেপি।গত ৭ বছর কেন্দ্রে থেকে সোনার ভারতবর্ষ হল না কেন? সোনার গুজরাত হল না কেন? সোনার ছত্তিশগড় হল না কেন?”

প্রধানমন্ত্রীকে পর পর আক্রমণ শানিয়ে অভিষেক বলেন,বাংলার মানুষ দিল্লির সরকারের কাছে মাথা নত করবে না।মোদি আগে বলেছিলেন, সবার অ্যাকাউন্টে লাখ করে টাকা দেবেন কেউ সেই টাকা পাননি। খালি প্রতিশ্রুতি দিচ্ছে। গরিব আরও গরিব হয়েছে আর বড়লোকরা আরও বড়লোক হয়েছে ওরা দেশের অর্থনীতি ধ্বংস করছে' ভগবানপুর থেকে অভিষেক বলেন, 'গুজরাতের মোতেরায় সর্দার বল্লভভাই প্যাটেলের নাম পরিবর্তন করে মোদির নামে হয়ে গিয়েছে। ক্ষমতায় এলে ভগবানপুর মোদিপুর হবে'।

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only