বুধবার, ১০ মার্চ, ২০২১

মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, আবেগে ভাসল নন্দীগ্রাম

পূর্ব মেদিনীপুর(নন্দীগ্রাম): নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রোড শো করে মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দিতে আসেন তিনি। বুধবার তার এই রোড–শো করে কার্যত জনতার ঢল নামে। গোটা পদযাত্রায় ছিল তৃণমূলের অতি পরিচিত স্লোগান, 'বাংলা নিজের মেয়েকেই চায়'।

এদিন নন্দীগ্রামের শিবমন্দিরে পুজো দিয়ে হলদিয়ার মঞ্জুশ্রী মোড় থেকে এসডিও মোড় পর্যন্ত পদযাত্রা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তার মনোনয়ন ঘিরে ছিল মানুষের জনজোয়ার।

বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টার নন্দীগ্রামের আকাশে দেখার সঙ্গে সঙ্গেই উচ্ছ্বাসের বাঁধ উথলে ওঠে। পদযাত্রায় স্লোগান ওঠে 'খেলা হবে', 'বাংলা আবার নিজের মেয়েকে চায়। মানুষের জনজোয়ার থেকে ভেসে আসে আওয়ার, বাংলায় আবার মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।



মঙ্গলবার নন্দীগ্রামে এসে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে দলীয় সভা সারেন তিনি।সভায় তিনি বুঝিয়ে দেন এবারের ভোটে তিনি নন্দীগ্রাম থেকে প্রার্থী হতে চেয়েছেন তিনি। কারণ তার দুচোখে শুধুই নন্দীগ্রাম। এই নন্দীগ্রামই তাকে সম্প্রীতি শিখিয়েছে। সভা থেকে নন্দীগ্রামকে রোল মডেল বানানোর প্রতিশ্রুতি দেন তিনি।

আজ নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনয়ন পেশের সঙ্গে সঙ্গে ঐতিহাসিক অধ্যায়ের সূচনা হল বলা যায়।

কড়া নিরাপত্তা মোড়া ছিল গোটা এলাকা। আজ রাত্রিযাপন করে, আগামীকাল, বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন বলে জানা গেছে।  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only