সোমবার, ১৫ মার্চ, ২০২১

বাঁকুড়ার রানিবাঁধ থেকে সোনার বাংলায় পদ্ম ফোটানোর ডাক অমিত শাহের

পুবের কলম, বাঁকুড়া: খড়্গপুরের মালঞ্চের পর আজ বাঁকুড়ার রানিবাঁধে জনসভা সারলেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। সভা শুরু থেকে শেষ পর্যন্তই থাকল নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট পাওয়া নিয়ে কটাক্ষ।


সোমবার জনসভা থেকেই নন্দীগ্রাম কাণ্ড নিয়ে কটাক্ষের সুরে তিনি বলেন, 'মমতা চোট পেয়েছে, তৃণমূল বলছে ষড়যন্ত্র হয়েছে, কমিশন বলছে দুর্ঘটনা, আর উনি বলছেন হামলা'। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কটাক্ষ, 'দিদির পায়ে চোট লেগেছে, এটা সবাই দেখেছে, কিন্তু কীভাবে চোট লেগেছে সেটাই প্রশ্ন'।রানিবাঁধের সভা থেকে অমিত শাহ ফের পরিবর্তনের ডাক দিয়ে বলেন, 'ব্রিগেডে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন মোদিজী, সেই স্বপ্নকে আমরা সফল করে তুলবই। এবার সোনার বাংলায় আমরা পদ্ম ফোটাবই।

অমিত শাহ এদিন আমফানের টাকা থেকে কাটমানি সংস্কৃতি বলে একের পর এক মক্তব্যে বিদ্ধ করতে থাকে তৃণমূল কংগ্রেসকে। সেইসঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গে কয়লাচুরি থেকে, অনুপ্রবেশ সবই চলছে। 

কেন্দ্রের প্রকল্প নিয়ে শাসকদলের বিরুদ্ধে তিনি বলেন, কেন্দ্রের প্রকল্প নিয়ে কোনও টেন্ডার ডাকা হয়নি, কেন্দ্রের কোনও প্রকল্পই বাংলায় কার্যকর হয় না। জনসভা থেকে একগুচ্ছ প্রতিশ্রুতি তুলে ধরে বলেন, বাংলায় বিজেপি ক্ষমতায় এলেই আয়ুষ্মান প্রকল্প। সেইসঙ্গে তিনি বলেন, জঙ্গলমহলের মানুষের পানীয় জলের সমস্যা আছে, ক্ষমতায় এলে মানুষের জন্য পরিস্রুত পানীয় জলের ব্যবস্থা করা হবে। আদিবাসী ধর্মস্থান বিস্তারের জন্য ্উদ্যোগ নে্ওয়া হবে। 



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only