বুধবার, ১০ মার্চ, ২০২১

মনোনয়ন জমা দিয়েই মমতা বললেন, 'নিজের নাম ভুললেও নন্দীগ্রামকে ভুলব না'

পূর্ব মেদিনীপুর(নন্দীগ্রাম): 'নিজের নাম ভুললেও নন্দীগ্রামকে ভুলব না, মনোনয়ন জমা দেওয়ার পরেই মহকুমা শাসকের দফতর থেকে বেরিয়ে একথা জানালেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার হলদিয়া মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পেশ করেন তিনি। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'আমি মনে করি, আজ আমার মনোনয়ন পেশে খুশি নন্দীগ্রামের মানুষ'।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন, সাংবাদিক ও সাধারণের উদ্দেশ্যে জানান, সেখ সুফিয়ান আমার নির্বাচনী এজেন্ট। আমার মনোনয়নে ৪ জন প্রস্তাবক রয়েছেন। সেই তালিকায় রয়েছেন শহিদ পরিবারের মেয়ে'।

মুখ্যমন্ত্রী এদিন জানান, আজ এখানে একাধিক দলীয় কর্মসূচি রয়েছে। হলদিয়া থেকে আজই নন্দীগ্রামে ফিরে যাব। বৃহস্পতিবার কলকাতায় ফিরে যাব।



একাধিক দলীয় কর্মসূচি নিয়ে মঙ্গলবার নন্দীগ্রামে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় সভা থেকে জানিয়ে দেন, 'নন্দীগ্রামের মানুষের প্রতি ভালোবাসার কথা।' তিনি বলেন, বিধানসভা ভোটে তার লক্ষ্য ছিল সিঙ্গুঁর না হলে নন্দীগ্রাম। পরে তিনি নন্দীগ্রাম থেকে ভোটে লড়াইয়ের সিদ্ধান্ত নেন'।

 প্রসঙ্গত, আজ এক ঐতিহাসিক ক্ষণের সাক্ষী থাকল নন্দীগ্রাম। সিঙ্গুর আর নন্দীগ্রাম থেকে জয়যাত্রা শুরু করেছিলেন মমতা।সেদিন শুভেন্দু তার পাশে থাকলেও আজ তিনি বিরোধী পক্ষ। একদিকে নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় আর অপরদিকে একসময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম সহযোগী সদ্য বিজেপিতে আসা শুভেন্দু অধিকারী।কাজেই এক হাই ভোল্টেজ লড়াই দেখার সাক্ষী থাকতে চলেছে নন্দীগ্রাম। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only