বুধবার, ১৭ মার্চ, ২০২১

৫ কেজি গয়না পরে মনোনয়ন জমা প্রার্থীর

পুবের কলম, চেন্নাই: কে বলেন সঙ্গীত পরিচালক বাপি লাহিড়িই শুধু 'গোল্ডেন ম্যান'! বলিউডের পর রাজনীতির জগতেও পাওয়া গেল এক 'গোল্ডেন ম্যান'-কে। সোনার প্রতি চরম আকর্ষণ তামিলনাড়ুর এক নির্দল প্রার্থীরও।তাই মনোনয়ন পত্র জমা দিতে গেলেন ৫ কেজি সোনার গয়না পরে!



বাংলা, অসম, তামিলনাড়ু, পুদুচেরি ও কেরলে চড়চড়িয়ে বাড়ছে ভোটের উত্তাপ। প্রার্থীর নাম ঘোষণা হতেই, প্রার্থীরাও ব্যস্ত মনোনয়ন জমা দিতে। ভোটারদের আকর্ষণ করতে প্রার্থীরা দিচ্ছেন চমকও। তামিলনাড়ুতে এমনই এক প্রার্থী ক্যামেরাবন্দী হয়েছেন। ওই প্রার্থী ৫ কেজি সোনার গয়না পরে নিজের মনোনয়ন জমা দেন। তারপরই সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

তিরুনেলভেলি জেলার আলাঙ্গুলাম বিধানসভা আসন থেকে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন হরি নাদার। নির্বাচন কমিশনে যাওয়ার সময় তাঁর গলায় বেশ কয়েকটি মোটা সোনার চেইন,  হাতে মোটা মোটা সোনার বালা-ব্রেইসলেটলেট আরও কত কী! যা দেখে হতবাক হয়েছিলেন অনেকেই।

হরি নাদার জানিয়েছেন যে তাঁর কাছে মোট ১১. কেজি সোনা রয়েছে হলফনামায় তিনি জানিয়েছেন যে তাঁর কাছে ৪.৭৩ কোটির স্বর্ণালঙ্কার রয়েছে চমকপ্রদ এই মনোনয়ন পর্ব অবশ্য নতুন নয়। দক্ষিণ ভারতে নির্বাচনের সময়  চমকপ্রদ এই দূশ্য এর আগেও ক্যামেরাবন্দী হয়। চেন্নাইয়ের একজন প্রার্থী পিপিই কিট পরে মনোনয়ন জমা দেন যা সবার নজর কেড়েছিল।

 

 

 

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only