শনিবার, ২৭ মার্চ, ২০২১

কাঁথিতে সৌমেন্দুর গাড়িতে হামলা

পুবের কলম প্রতিবেদক, পূর্ব মেদিনীপুর: প্রথম দফার ভোটগ্রহণ শুরুর কিছুক্ষণ পর দক্ষিণ কাঁথি বিধানসভা কেন্দ্রের সাবাজপুট এলাকায় সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলার অভিযোগ। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী অরূপ দাসের নির্বাচনী এজেন্ট হওয়ায় এদিন সকালে একাধিক বুথে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখছিলেন তিনি। অভিযোগ, সেই সময় সাবাজপুটে একটি ভোটগ্রহণ কেন্দ্রের সামনে হামলা করা হয় বিজেপি নেতা সৌম্যেন্দু অধিকারীর গাড়িতে। ঘটনায় আহত হয়েছেন তাঁর গাড়ির চালক রামগোবিন্দ সিংহ।



কাঁথি পুরসভার প্রাক্তন পুরপ্রধান সৌম্যেন্দু অধিকারী তার দাদা শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেন। দক্ষিণ কাঁথি কেন্দ্রে তিনিই বিজেপির এজেন্ট।তৃণমূল রিগিং করছেএই খবর পেয়ে তিনি এদিন এসেছিলেন সাবাজপুট সম্বেধি শিক্ষাতীর্থ স্কুলে। সেখানে ২০৫২০৬ ২০৭ নম্বর বুথ রয়েছে। সেখানে ঢোকার মুখেই তাঁর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ।

সৌমেন্দু জানিয়েছেন,  তৃণমূলের ব্লক সভাপতি রাম গোবিন্দ দাসের নেতৃত্বে বুথ জ্যাম করার খবর পেয়ে সাবাজপুটে গেলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় তার গাড়িতে। অপরদিকে, তৃণমূলের কাঁথি- ব্লক সভাপতি স্থানীয় গ্রাম প্রধান রাম গোবিন্দ দাস বলেন, ‘বিজেপি এখানে পোলিং এজেন্ট দিতে পারেনি। সেটা জেনেই বহিরাগতদের এখানে ঢোকানোর চেষ্টা করেছিলেন তিনি। রাম গোবিন্দের আরও অভিযোগ, ‘সৌমেন্দুকে বাধা দেওয়ায় তাঁর উপর হামলা চালায় বিজেপি নেতা। সেই কারণেই উত্তেজিত তৃণমূল কর্মীরা ভাঙচুর চালায় সৌমেন্দুর গাড়িতে।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only