বুধবার, ১৭ মার্চ, ২০২১

রাজ্যে এসে টাকা ছড়িয়ে ভোট কেনার চেষ্টা বিজেপির, ঝাড়গ্রাম থেকে সোচ্চার মমতা

পুবের কলম, ঝাড়গ্রাম: ভোটের প্রচার বন্ধ করতেই ষড়যন্ত্র করে আমার ওপর হামলা, আগে আমাকে সিপিএম মারত, আর এখন বিজেপি মারে।সিপিএমের হার্মাদরা এখন বিজেপির ওস্তাদ।ঝাড়গ্রামে প্রচারে এসে ফের বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে সোচ্চার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে এসে টাকা ছড়িয়ে ভোট কেনার চেষ্টা বিজেপির। বিজেপি হল মীরজাফর, দূর্যোধন, বাংলায় ক্ষমতায় এলে সব লুঠ হয়ে যাবে। অপশাসনের ফ্যাক্টর হল বিজেপি। বিজেপিকে আটকাতে মহিলাদের রুখে দাঁড়ানোর আহ্বান জানান মমতা বন্দ্যোপাধ্যায়।



জনসভা থেকে বিজেপিকে এনআরসি প্রশ্নে আক্রমণ করে মমতা বলেন, বিজেপি হল লুটেরার দল, বিজেপি ক্ষমতায় এলে সব কিছু লুট হয়ে যাবে।দুরাচার আর দুঃশাসনের দল হল বিজেপি।বিজেপির কাজ হল কুৎসা আর হামলা করা।

ফের এদিন ভ্যাকসিন প্রশ্নে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করেন মমতা। তিনি বলেন, চিঠি লিখে রাজ্যের সমস্ত মানুষের ভ্যাকসিনের জন্য আবেদন করেছিলাম। কিন্তু কোনও উত্তর পায়নি কেন্দ্রের কাছ থেকে।

মমতা এদিন জনসভা থেকে সকলকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে বলেন, সবাই সকাল সকাল ভোট দিতে চলে আসবেন।আপনারা ভোট দিলে আমি সরকার গড়তে পারব। সেইসঙ্গে তিনি ইভিএম সতর্ক করে বলেন, নির্বাচনী এজেন্টদের এই ব্যাপারে সচেতন থাকতে হবে।  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only