মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

মধ্যপ্রদেশের গোয়ালিয়রে দুর্ঘটনা, মর্র্মান্তিক মৃত্যু ১৩ জনের, ৪ লক্ষ ক্ষতিপূরণ ঘোষণা রাজ্য সরকারের

পুবের কলম, মধ্যপ্রদেশ: অটো বাসের সংঘর্ষে মৃত্যু হল ১৩ জনের। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের ঘটনা। মঙ্গলবার ভোর সাড়ে ৫টা নাগাদ এই মর্মান্তিক দুর্ঘটনা কেড়ে নেয় ১৩ জনের প্রাণ। এদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় জন মহিলা সহ অটো রিকসা চালকের। গোয়ালিয়র ওল্ড চাউনির একটি অঙ্গনওয়ারি সেন্টার থেকে কাজ সেরে ফেরার পথে এই দুর্ঘটনা।



জেলা পুলিশ সুপার অমিত সাঙ্ঘি জানিয়েছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৮জন অঙ্গনওয়ারি কর্মী সহ অটো চালকের। বাকিদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাদের মৃত্যু হয়। ঘটনার পরেই পালিয়ে যায় বাসের চালক। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। দ্রুতগতিতে বাসটি গোয়ালিয়র থেকে মোরেনার দিকে যাচ্ছি। তখনই এই দুর্ঘটনা ঘটে। মৃতদের নাম রচনা রাঠোর (৩৪), সরিতা রাঠোর, অনিতা (৩৭), আশা রাঠোর (৪৫), রাজেন্দ্রী (৪০), উষা যাতভ (৩৭), উষা(৪৫), মায়া দেবী (৬৫),  হারবোবাই (৬৫), মুন্না পাল (৫৫), গুড্ডি (৪০), লক্ষ্মী (২৭), ধর্মেন্দ্র পারিহার (৩৫)

অমিত সাঙ্ঘি জানিয়েছেনঅঙ্গনওয়ারি কর্মীদের দুটি অটোতে করে ফেরার কথা ছিল। কোনও কারণে তারা একটি অটোতে করেই বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার আসল কারণ খতিয়ে দেখা হচ্ছে। তবে বাসের যাত্রীরা সকলেই সুরক্ষিত আছে। মৃতেরা সকলেই গোয়ালিয়রের গোল কা মন্দির জাদেরুয়া এলাকার বাসিন্দা।

এদিন খবর পেয়েই ঘটনাস্থলে যান মধ্যপ্রদেশের জ্বালানিমন্ত্রী প্রদ্যুম্না সিং তোমার। ঘটনায় মৃতদের পরিবারের উদ্দেশ্যে লক্ষ ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বিজেপির রাজ্যসভার সাংসদ জোতিরাদিত্য সিন্ধিয়া মধ্যপ্রদেশের কংগ্রেস সভাপতি কমল নাথ শোকপ্রকাশ করেছেন।

ঘটনায় গোয়ালিয়রের আঞ্চলিক পরিবহন কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only