শুক্রবার, ৫ মার্চ, ২০২১

সীমান্তবর্তী জেলা পুলিশের সঙ্গে বিশেষ বৈঠকে কলকাতা পুলিশের নগরপাল

পুবের কলম প্রতিবেদকনির্বাচনের নির্ঘন্ট প্রকাশ হয়ে গিয়েছে। প্রথম সারির রাজনৈতিক দলগুলি একে একে প্রার্থী তালিকাও ঘোষাণা শুরু করেছে। ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছে ৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। ভোট প্রস্তুতি তুঙ্গে। শহরের নিরাপত্তা বিষয় খুঁটিনাটি নিয়ে এদিন এক উচ্চ পর্যায়ের বৈঠকে মিলিত হন কলকাতা পুলিশ সহ তিন পুলিশ কমিশনারেটের নগরপাল। শান্তি শৃঙ্খলা অটুট রাখার পাশাপাশি নিরাপত্তা সুনিশ্চিত করাও লক্ষ্য।

কলকাতা পুলিশের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, শুক্রবার এক বিশেষ বৈঠকে হাজির ছিলেন কলকাতা পুলিশের নগরপাল সৌমেন মিত্র সহ বিধাননগর, হাওড়া, ব্যারাকপুর কমিশনারেটের সিপি-রা। এই উচ্চ পর্যায়ের বৈঠকে মূলত শহর সংলগ্ন জেলাগুলির সঙ্গে ভোট মরসুমে যাতে আইন শৃঙ্খলা বজায় থাকে তা নিয়ে আলোচনা করা হয়েছে।



এর পাশাপাশি দুষ্কৃতী দমনেও বিশেষ গুরুত্ব দেওয়া হয়ে হয়েছে পুলিশের শীর্ষ কর্তাদের ওই আলোচনা সভায়। সীমান্তবর্তি জেলাগুলি থেকে ভোটের আগে পরে দুষ্কৃতী অনুপ্রবেশের ঘটনা ঘটে। পূর্বাভিজ্ঞতা থেকেই এই সব বিষয়গুলির ওপর জোর দেওয়া হবে বলে জানা গিয়েছে। সীমানাবর্তি জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ বজায় রেখে দাগি দুষ্কৃতীদের কার্যকলাপের ওপর নজর রাখা হবে।   

এই উচ্চ পর্যায়ের আলোচনা সভায় হাজির ছিলেন কলকাতা পুলিশের স্পেশ্যাল পুলিশ কমিশনার, অতিরিক্ত নগরপাল, যুগ্ম কমিশনার পদমর্যাদার আধিকারিকরা। এছাড়া ছিলেন বারুইপুর ও ডায়মণ্ডহারবারের পুলিশ সুপাররা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only