রবিবার, ১৪ মার্চ, ২০২১

কংগ্রেসেই আছি, জানালেন সৌমেন পুত্র রোহন

পুবের কলম প্রতিবেদক: তিনি দলত্যাগ করছেন না। কংগ্রেসেই আছেন। প্রয়োজনে দল জোটের হয়ে প্রচারেও নামবেন। এভাবেই নিজের অবস্থান স্পষ্ট করলেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি কেন্দ্রীয় মন্ত্রী সোমেন মিত্রর ছেলে রোহন মিত্র পরিবারের বিজেপি যোগের জল্পনাতেও আপাতত ইতি টানলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে রোহন স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি কংগ্রেস ছাড়ছেন না। দলে কারও সঙ্গে কোনও শত্রুতাও তাঁর নেই। কংগ্রেস যদি চায়, এই বিধানসভা নির্বাচনে দলের হয়ে প্রচারেও অংশগ্রহণ করবেন তিনি। শুধু তাই নয়, বামেদের হয়েও প্রচারে নামতে আপত্তি নেই।



উল্লেখ্য, গত রবিবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তাঁর মা শিখা মিত্রর সঙ্গে দেখা করেন। বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাবও দেন। একইসঙ্গে চৌরঙ্গী কেন্দ্র থেকে প্রার্থী করার কথাও নাকি হয়েছিল। আর তা নিয়েই জল্পনা শুরু হয়েছিল।

এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন রোহন। তিনি জানান, দলবদলের যে জল্পনা কয়েকদিন ধরে চলছে, তা সঠিক নয়। তিনি কংগ্রেসেই আছেন। তিনি রাজ্যের সর্বত্র সংযুক্ত মোর্চার প্রার্থীদের জয়ী করার আহ্বান জানান। তিনি আরও বলেন, দল ছাড়ার মতো বিভ্রান্তি রটিয়ে সাধারণ কংগ্রেস কর্মীদের মধ্যে অশান্তি সৃষ্টি করছে কিছু অসাধু ব্যক্তি। শুধু এইটুকুই বলব বাবাকে হারিয়ে কিছুটা মানসিকভাবে ভেঙে পড়েছি, তবে লড়াইটা দলে থেকেই করব।

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only