বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

জেরার সময় মারমুখি বিজেপি নেতা রাকেশ, নাজেহাল গোয়েন্দারা

পুবের কলম প্রতিবেদক: কোকেন-কাণ্ডে পামেলা গোস্বামীকে গ্রেফতারের পর ধরা পড়েছিলেন আর এক বিজেপি নেতা রাকেশ সিং। এবার তাঁকে নিয়েই দুশ্চিন্তায় গোয়েন্দারা। লালবাজার সূত্রে খবর, জেরা চলাকালীন মাঝেমধ্যেই মারমুখি হয়ে উঠছেন ওই বিজেপি নেতা। অভিযোগ, তিনি এক মহিলা কনস্টেবলকে জলের পাত্রও ছুঁড়ে মারেন। তবে অল্পের জন্য রক্ষা পান ওই কনস্টেবল।

জানা গিয়েছে, রাকেশের এমন আচরণের পর কর্তব্যরত সরকারি কর্মচারির উপর হামলার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ ধারা অনুসারে মামলা রুজু হয়েছে। পুলিশি হেফাজতে আসার পর থেকেই নানাভাবে তদন্তকারী অফিসারদের সঙ্গে অসহযোগিতা করছেন রাকেশ সিং।



যদিও তাঁর আইনজীবী অভিযোগ করেছিলেন, তাঁর মক্কেলকে পুলিশ হেফাজতে মারধর করা হচ্ছে। কিন্তু বাস্তব নাকি উলটো কথা বলেছে, দাবি সূত্রের। অভিযোগ, নানাভাবে নিজেকে আহত করার চেষ্টা করছেন রাকেশ।

অন্যদিকে রাকেশকে জেরা করে পুলিশ আরও এক তরুণীর নাম জানতে পেরেছে। সূত্রের খবর২০১৯ সালে অমৃতা নামে ওই মেয়েটির সঙ্গে আলাপ হয় বিজেপি নেতা রাকেশের। পরে বন্ধুত্ব হয়। পুলিশের অনুমানকোকেনের কারবার বাড়াতে অমৃতার এই যোগাযোগকে কাজে লাগানোর চেষ্টা করেন রাকেশ। তিনি নাকি অমৃতাকে পরিচিতদের মধ্যে কোকেন সরবরাহ করতে বাধ্য করেন।

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only