বুধবার, ২৪ মার্চ, ২০২১

'শাড়ি পরতে অসুবিধা হলে বারমুডা পরুন', মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দিলীপ ঘোষের অশালীন মন্তব্য ঘিরে নিন্দার ঝড়

পুবের কলম, পুরুলিয়া: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্য ঘিরে চাঞ্চল্য রাজনৈতিক মহলে।পুরুলিয়ার বান্দোয়ানের এক সভা থেকে দিলীপ ঘোষ বলেন, এক পায়ে ব্যান্ডেজ বাঁধা হয়ে গিয়েছে।শাড়ি পরে আছেন।এক পা খোলা আর এক পা ঢাকা।এই রকম শাড়ি পরতে কাউকে দেখিনি।যদি পা বের করেই রাখতে হয়, তাহলে বারমুডা পরলেই তো হয়।আর কত নাটক দেখতে হবে।

দিলীপ ঘোষের এই মন্তব্যের পরেই সমালোচনার ঝড় ওঠে। ট্যুইট করে সাংসদ মহুয়া মৈত্র তার ক্ষোভ উগরে দিয়ে দিয়েছেন। মহুয়া জানান, এসব বিকৃত মানসিকতার লোক কিভাবে আশা রাখেন তারা বাংলা জিততে পারবেন?

এদিকে দিলীপ ঘোষ একের পর এক মন্তব্য করে বলেন, দিদি বলছেন আমাকে ভোট দিন। বাড়িতে মেয়ের বিয়ে হয়ে গেলে সেই মেয়ে বাপের বাড়িতে বেশি দিন থাকলে লোকে খারাপ বলবে।বাংলার মেয়ে হয়ে রাজ্যের যে দুর্দশা করেছেন, তাতে বাংলার মানুষ এই মেয়ের হাত থেকে এবার মুক্তি চায়।

প্রসঙ্গত, বিতর্কিত মন্তব্যের কারণে বরাবরই আলোচিত দিলীপ ঘোষ। মাঝেমধ্যেই বেফাঁস কথা বলে বসেন তিনি। ২০১৯–এর লোকসভা নির্বাচনে দিলীপ ঘোষ বলেছিলেন, নির্বাচন কমিশনের প্যান্ট খুলে নেবেন তিনি।সেই সময়ও তার মন্তব্য ঘিরে জলঘোলা কম হয়নি।  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only