সোমবার, ২২ মার্চ, ২০২১

ইন্দাস থেকে বিজেপিকে তোপ মমতার, বাংলাকে কোনভাবেই বাইরের লোকের হাতে ছেড়ে দিতে পারব না

সফিকুল ইসলাম (দুলাল ): ইন্দাস ­  ফের 'খেলা হবে' স্লোগানকে সামনের রেখে ইন্দাস থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সোমবার এই জনসভা থেকে মুখ্যমন্ত্রীর হুঙ্কার একটা পা দিয়ে এমন শট মারব যে, বিজেপি আর বাংলার দিকে ফিরে তাকাবে না।

এদিন ইন্দাসের তৃণমূল প্রার্থী রুনু মেটের সমর্থনে প্রচার সারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তাঁর প্রচার ঘিরে খোসবাগ বটতলার  জনসভা  জনজোয়ারের চেহারা নেয়।



এদিন মুখ্যমন্ত্রী বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমি রান্না করা, কাপড় কাচা, বাসন মজা রুটি বেলা থেকে শুরু করে গাছে ওঠা, সাঁতার কাটা এমনি সব খেলাও, খেলতে পারি।  এমনকী মানুষ যদি বলে তার বাড়িতে রান্না করে দিতে তাও করতে পারি।

জনসভা থেকে মমতা বলেন, 'মায়েরা দাও উলুধ্বনি, ভায়েরা দেবে হাত তালি , এই ভাবে খেলতে খেলতে আমরা বিজেপিকে করব খালি।   আগামী এপ্রিলে বিজেপিকে গণতন্ত্রের  মাধ্যমে কবর দিতে আহব্বান করেন।  



বাংলার সমস্ত রকমের উন্নয়নে সবাইকে অংশীদার হওয়ার আহ্বান জানিয়ে মমতা বলেন,   রেশনের  খাবার, স্বাস্থ্যসাথীর সুবিধা দেওয়া থেকে শুরু করে আগামীদিনে কয়েক কোটি মানুষের কর্ম সংস্থান, চাষিদের অনুদান বাড়ানো এবং পিছিয়ে পড়া শ্রেণীকে কাস্ট সার্টিফিকেট প্রদান করা হবে প্রতিবারের মতো মমতা ইভিএম নিয়ে বলেন, ইভিএম মেশিন চেক করে ভোট দিন এবং ভোটের পর একমাস দলীয় কর্মীরা ইভিএম পাহারা দিন   ইভিএম চেক এবং পাহারা ঠিকমত না দিলে লাভের গুরু পিঁপড়ে খেয়ে নিতে  পারে বলে কর্মীদের সতর্ক করেন তিনি। আদিবাসী দলিত, সংখ্যালঘু সমেত বিভিন্ন জাতি ধর্মের ঐক্যের ভিত্তিতে এই বাংলা  নজরুল রবীন্দ্রনাথের বাংলাকে কোনভাবেই বাইরের লোকের হাতে ছেড়ে  দিতে পারব না

এদিনে সভা ইন্দাসের তৃণমূল সভাপতি সেখ হামিদের সুশৃঙ্খল  নেতৃত্বে সংগঠিত হয়।ইন্দাসের প্রার্থী রুনু মেটের সমর্থনে এদিন প্রচার সারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইন্দাসের প্রাক্তন তৃণমূল বিধায়ক গুরুপদ মেটের স্ত্রী হলেন রুনু মেটে। কোভিট– ১৯ গুরুপদ মেটের অকাল মৃত্যুতে তৃণমূল কংগ্রেস রুনু মেটেকে প্রার্থী করে

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only