শনিবার, ২৭ মার্চ, ২০২১

মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানোই লক্ষ্য পলাশিপাড়ার প্রার্থী মানিক ভট্টাচার্যের

 সেখ কুতুবউদ্দিন

 মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানোই লক্ষ্য রয়েছে। শনিবার প্রচারের কাজ সারতে সারতেই পুবের কলমকে জানালেন পলাশিপাড়ার প্রার্থী মানিক ভট্টাচার্য। এবার নদিয়ার পলাশিপাড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মানিক ভট্টাচার্য।  প্রথম দফার ভোট শুরু হলেও ষষ্ঠ দফা অর্থাৎ ২২ এপ্রিল নির্বাচন রয়েছে পলাশিপাড়ায়। তার আগে তৃণমূলের নেতৃত্বদের সঙ্গে নিয়ে প্রচার চলছে জোর কদমে। ওই কেন্দ্রের মানুষরা বলছেন, প্রচার এবং জনসংযোগে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস।



সকাল থেকেই বাড়চ্ছে দাবদাহ। গরম বাড়লেও প্রচারের জোর কমেনি। কোনও বিরাম নেই। রাতদিন প্রচারের কাজ সামলাতে হচ্ছে। বাড়ি বাড়ি যাচ্ছেন। মিটিং-মিছিলে অংশ নিচ্ছেন। মা-বোনেদের দোয়া আর্শীবাদ চাইছেন। এলাকার মানুষদের সমস্যার কথা শুনছেন। তৃণমূল নেতৃত্বরা তা নোট করছেন। এছাড়া মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তাকে মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। মানিক ভট্টাচার্য বলেন– ‘পলাশিপাড়া এলাকার মানুষের সঙ্গে ওতপ্রতভাবে আমি জড়িত।এলাকার মানুষদের সমস্যা আমার জানাকোথায় কালভার্ট অর্থাৎ ব্রীজের প্রয়োজনকোথায় রাস্তা নেইসেগুলি সম্পর্কে অবগত। এলাকার মানুষের প্রয়োজন পূর্ণ করামানুষের  ঐক্য বজায় রাখতে এবং আগামী দিনে আরও উন্নয়নে সামিল হওয়াই একমাত্র লক্ষ্য উদ্দেশ্য।’  পাশাপাশি মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের প্রতি আস্থা রেখে তাঁকে ভোট দেওয়ার জন্য পলাশিপাড়ার মানুষের কাছে অনুরোধ জানাচ্ছেন মানিক ভট্টাচার্য।

নদিয়ার পলাশিপাড়ায় গত বছর জিতেছিলেন তৃণমূল কংগ্রেসের তাপস সাহা। সিপিএম-এর এসএম সাদি হয়েছিলেন দ্বিতীয়। বিজেপির বিভাসচন্দ্র মন্ডল ছিলেন তৃতীয় স্থানে।

 এবার সংযুক্ত মোর্চার প্রার্থী হয়েছেন এস এম সাদি। বিজেপিও বিভাস চন্দ্র মণ্ডলকেই প্রার্থী করেছে। তবে এবারের এই আসনে অ্যাডভাণ্টেজ রয়েছে তৃণমূল কংগ্রেসের। পলাশিপাড়া এলাকার অধিকাংশ মানুষ কৃষি কার্যের উপর নির্ভরশীল। সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের আধিক্য বেশি। এলাকার মানুষ শিক্ষাকৃষিস্বাস্থ্যরাস্তাঘাট সহ আর্থ সামাজিক উন্নয়ন চায়। পলাশিপাড়া কেন্দ্রের অধিকাংশ মানুষের বক্তব্যমানুষের পাশে থেকে যে সরকার উন্নয়ন ঘটাচ্ছেতাকেই ভোট দেবেন এলাকার মানুষ। স্থানীয় মানুষ ধর্মবর্ণ জাতপাতের বৈষম্য মানে না। সকলকে নিয়ে এক সঙ্গে থাকতে চায়। সম্প্রীতি ঐক্য বিনষ্টকারীদেরও পলাশিপাড়ার মানুষ পছন্দ করছেন না।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only