বুধবার, ২৪ মার্চ, ২০২১

করোনা আক্রান্ত অভিনেতা আমির খান

পুবের কলম,মুম্বই: করোনা আক্রান্ত হলেন বলিউড চিত্রতারকা আমির খান। পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ বলে জানা গেছে। আপাতত বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছেন অভিনেতা।

অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, ‘শারীরিক কিছু উপসর্গ দেখা দেওয়ায় আমির খানের করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। আপাতত বাড়িতে আইসোলেশনে আছেন তিনি। সুস্থ আছেন। চিকিৎসকদের পরামর্শ মেনে বাড়িতে আছেন অভিনেতা। এর মধ্যে যারা তার সংস্পর্শে এসেছিলেন, তাদের সকলকে করোনাবিধি মেনে পরীক্ষা করাতে বলা হয়েছে। সকল শুভ্যানুধায়ীদের আমির খান তার খোঁজ নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছে। ভালো আছেন তিনি।



গত সোমবার ৫৬ বছর বয়সী অভিনেতা আমির খান জানান, বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে তার অফিসিয়াল অ্যাকাউন্টে আগামীদিনে কী কী প্রোজেক্ট আসতে চলেছে সেই সম্পর্কে নিয়মিত আপডেট থাকবে।

পরে এক প্রচারমূলক ইভেন্টে এক সাংবাদিক আমির খানকে তার সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার কারণ জিজ্ঞাসা করেন। উত্তরে আমির খান জানান, তিনি নিজের জগৎ নিয়ে থাকতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজে সেইভাবে অ্যাক্টিভ থাকেন না। নিজের সম্পর্কে কোনও কিছু তিনি পোস্ট করতেও ভালোবাসেন না। আগে সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখতে ভালোবাসলেও এখন তিনি মিডিয়ার সামনে বসে মানুষের সঙ্গে কথোপকথনে বেশি আগ্রহী।

সম্প্রতি ঘনিষ্ঠ বন্ধু আমিন হাজী পরিচালিত  কোই জানে নাস্ক্রিনিংয়ে পরে এই কথাগুলি জানান আমির খান। কুনাল কাপুর আমিরা দস্তুর অভিনীত ছবিটি মুক্তি পাবে আগামী এপ্রিল। এই ছবিতে একটি বিশেষ নাচের দৃশ্যে দেখা যাবে আমির খানকে।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only