শুক্রবার, ৫ মার্চ, ২০২১

কেন্দ্রের পাশে উবের, করোনা টিকা নিলেই ১০ কোটি টাকার ফ্রি রাইড ঘোষণা

নয়াদিল্লি: করোনা টিকাদান পর্বে কেন্দ্রের পাশে দাঁড়াল উবের। করোনা টিকা নিলেই ফ্রিতে উবের চড়া যাবে। শুধু তাই নয়, ১০ কোটি টাকার ফ্রি রাইড ঘোষণা করা হয়েছে। করোনা টিকাকরণের প্রসারে অভূতপূর্ব উদ্যোগ নিয়েছে উবের। টিকা নেওয়ার জন্য উবের বুক করলেই, ফ্রি রাইড মিলবে। ফ্রিতে করোনা টিকাকরণ কেন্দ্রে পৌঁছে দেওয়ার পাশাপাশি বাড়িতেও সম্পূর্ণ নিখরচায় দিয়ে আসা হবে। মোট ৩৫টি শহরে ৮ মার্চের পর থেকে শুরু হচ্ছে এই পরিষেবা। যেসব শহরে উবের সার্ভিস চালু আছে, সেখানেই এই সুবিধা পাওয়া যাবে।



উবের জানিয়েছে, মানুষের কথা ভেবে তাদের এই উদ্যোগ। জনস্বাস্থ্য মন্ত্রক ও পরিবার কল্যাণ মন্ত্রালয়ের সঙ্গে মিলিতভাবে রাজ্য সরকার ও স্থানীয় সেচ্ছাসেবীসংস্থাদের সাহায্যে তারা এই  পরিষেবা দেবে। সাধারণের সুবিধার্থে দশ কোটি টাকার ফ্রি রাইড ঘোষণা করেছে তারা। যাদের বয়স ৬০-এর বেশি তারা এই বিশেষ সুবিধা পাওয়ার পাশাপাশি ৪৫ বছরের বেশি বয়সবা যারা কোনও ভাবে অসুস্থ তারা সকলেই এই সুবিধা পাবে। 

পরিষেবা নিতে হলে, প্রথমে উবের অ্যাপ’-এ যেতে হবে। নীচে প্রোমো কোড দিয়ে দেওয়া হবে। তা সিলেক্ট করে নিতে হবে। তারপর নিকটবর্তী করোনা টিকাকরণ কেন্দ্রে যাওয়ার ও ফেরার জন্য কোডটি ব্যবহার করে রাইডটি বুক করতে হবে। এরপর পিক আপ ও ড্রপ লোকেশন দিয়ে নিজের ট্রিপ কনফার্ম করতে হবে। যিনি রাইড বুক করবেন তিনি যেতে ও আসতে দুটি রাইড বুক করতে পারেন। তবে আপনাকে যে ভাড়া দেখানো হবে, সেখানেই ছাড় দেখিয়ে দেওয়া হবে।

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only