বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

দ্বিতীয় দফার ভোটগ্রহণকে ঘিরে উত্তপ্ত নন্দীগ্রাম

পুবের কলম, নন্দীগ্রাম: দ্বিতীয় দফার ভোটগ্রহণকে ঘিরে উত্তপ্ত নন্দীগ্রাম। সকাল থেকেই তুমুল উত্তেজনার মধ্যেই চলছে ভোটগ্রহণ।ঘটনাস্থলে Raff, কেন্দ্রীয় বাহিনীর সামনেই চলেছে অশান্তি। ১৪৪ ধারা জারি করার পরে ভোটগ্রহণকে কেন্দ্র করে নন্দীগ্রামে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। তৃণমূল এজেন্টকে বুথে না বসতে দেওয়ার অভিযোগ। পরিস্থিতি খতিয়ে দেখতে পথে হুইলচেয়ারে মমতা বন্দ্যোপাধ্যায়। ্এদিকে মমতাকে দেখে্ই 'জয় শ্রীরাম' স্লোগান। 


নন্দীগ্রামে উত্তপ্ত দুপক্ষ। একে অপরকে লক্ষ্য করে ইট। পরিস্থিতি শান্ত করার চেষ্টা পুলিশের। 

রানিচকে শুভেন্দু অধিকারীকে ঘিরে বিক্ষোভ অভিযুক্ত তৃণমূল শুভেন্দর আশ্বাস কেন্দ্রীয় বাহিনী রয়েছে

নন্দীগ্রামের বাখয়াবাড় গ্রামে ২৮ নম্বর বুথে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে গত কয়েকদিন ধরেই হুমককি পাচ্ছিলেন ওই বিজেপি কর্মী। 

বিক্ষিপ্ত অশান্তি ঘটনা ঘটেছে বিভিন্ন জায়গায়। কেশপুরের মহিষদা এলাকাতে বিজেপি মহিলা এজেন্টকে মারধরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। ভাঙচুর করা হয় বিজেপি নেতা তন্ময় ঘোষের গাড়ি।

নন্দীগ্রামে ১০০টির বেশি বুথে টিএমসি এজেন্ট নেই বলে অভিযোগ নন্দীগ্রামের গড়চক্রবেরিয়ায় জমায়েত হটাতে লাঠিচার্জ পুলিশের

নন্দীগ্রামের বয়ালে তৃণমূলের এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। পুলিশকে ঘিরে বিক্ষোভ। বিজেপির বিরুদ্ধে হুমকির অভিযোগ। এজেন্টকে বুথে যেতে দিতে চাইছেন না মা। রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন।

ডেবরায় বিজেপি প্রার্থী ভারতী ঘোষ একটি বুথে আসার পরই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানো হয় অভিযোগ বাইরে থেকে লোক এনেছেন ভারতী ঘোষ। অন্যদিকে ভারতীর সঙ্গে থাকা লোকজনের দাবি, তারা কেউ বহিরাগত নয়।তারা সকলেই বিজেপি কর্মী।

চণ্ডীপুরে সোহমকে ঘিরে ধরে জয় শ্রীরাম স্লোগান দেওয়া হয় কেন্দ্রীয় বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়

 পরিস্থিতি দেখতে নন্দীগ্রামে রয়ালে মমতা বন্দ্যোপাধ্যায়।পরিস্থিতি নিয়ে কথা ফোনে কথা বললেন রাজ্যপালের সঙ্গে।

নন্দীগ্রামের পরিস্থিতি জানতে ফোন করেছেন সুদীপ জৈন। রাজ্য নির্বাচন কমিশনের কাছে ফোন করে নন্দীগ্রামের পরিস্থিতির ব্যাপারে জানতে চান উপ নির্বাচন কমিশনার।

কমিশনের নির্দেশে পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে আইপিএস অফিসার নগেদ্রনাথ ত্রিপাঠি


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only