মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

বাংলাদেশে গিয়েও দাঙ্গা বাঁধিয়ে এসেছেন নরেন্দ্র মোদি: মমতা

পুবের কলম, খানাকূল: 


বাংলাদেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাম্প্রতিক সফরের আঁচ পড়েছে পশ্চিমবঙ্গের রাজনীতিতে। মোদির বাংলাদেশ সফরকালে সেখানে ওড়াকান্দিতে যান। যা মতুয়াদের অন্যতম পীঠস্থান বলে পরিচিত। এর পরেই মোদির সফর নিয়ে রাজনৈতিক সমালোচনা তুঙ্গে ওঠে। বিরোধীদের বক্তব্য, মতুয়া ভোট টানতেই মোদির এই ওড়াকান্দি সফর। বিজেপি অবশ্য বিরোধীদের অভিযোগকে নাকচ করেছে।

রবিবার হুগলির খানাকূল থেকে মোদি বাংলাদেশ সফরের প্রসঙ্গ টেনে তোপ দাগেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেন, অল্প সময়ের জন্য বাংলাদেশ গিয়ে সেখানেও দাঙ্গা বাঁধিয়ে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রসঙ্গের জের টেনেই মমতার মন্তব্য, এই সফরে গিয়ে আসলে ভোটের প্রচারই চালিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, মোদির সফরকালে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখা যায়। তারপরেই খানাকূলে জনসভা থেকে সোচ্চার হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মোদিকে কটাক্ষ করে মমতা বলেন, 'আগে আপনি, দিল্লি সামলান, দিল্লির সর্বনাশ তো যা করার করেই দিয়েছেন।তিনদিনের জন্য বাংলাদেশ গিয়েছিলেন সেখানে গিয়েও দাঙ্গা লাগিয়ে দিয়ে এসেছেন। আগে নিজেকে সামলান।

প্রচারসভা থেকে তৃণমূল সুপ্রিমোর হুঙ্কার, নিজেকে কি মনে করেন, আপনি অতি মানব নাকি ঈশ্বর? দাঙ্গা করে, খুন করে আবার আপনাদের চোখ দিয়ে জলও পড়ে। ভালো নাটক করতে পারেন আপনারা।

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only