মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

দুবাইয়ের আকাশচুম্বী ভবনের ব্যালকনিতে দাঁড়িয়ে গল্পে মশগুল একদল নগ্ন মডেল!

পুবের কলম, দুবাই: 


শরীরে এক চিলতে সুতো অবধি নেই। খোলা আকাশের নীচে দাঁড়িয়ে রয়েছেন একদল মডেল। দুবাইয়ের আকাশচুম্বী ভবনের ব্যালকনিতে সাড়ি দিয়ে দাঁড়িয়ে গল্পে মশগুল তারা।একেবারে নগ্ন হয়ে বাইরের দিকে তাকিয়ে আছেন ব্যালকনির এক প্রান্ত থেকে সে দৃশ্য ধারণ করছেন একজন পুরুষ তিনি তাদের দলের বোঝাই যায় মডেলরা তাদের এই সাহসী পোজ দিচ্ছে। আর ক্যামেরাম্যানের তাদের পোজ বুঝিয়ে দিয়ে ছবি তোলায় ব্যস্ত।

তবে এখানেই শেষ নয়। পাশের ভবন থেকে স্পাই ক্যামেরা বা মোবাইলের চোখ তখন এই দিকেই। তারাই এই খবর সরবরাহ করেছেন মিডিয়ার কাছে।ব্রিটিশ বিভিন্ন পত্রিকার দৌলতে সেই ভিডিও সহ রিপোর্ট সামনে এসেছে।

তবে এই খবর সামনে আসতেই শোরগোল পড়ে যায়।প্রকাশ্যে দিবালোকে এই নগ্নলীলা ঘটানোর জন্য ওই মডেলদের পুলিশ গ্রেফতার করেছে।   

সংযুক্ত আরব আমিরাত একটি মুসলিম দেশ সেখানকার রীতির সম্পূর্ণ বিরুদ্ধে গিয়ে মডেলরা এক ডজনের বেশি, এভাবে নগ্ন পোজ দিয়েছেন দুবাই পুলিশ বলেছে, প্রকাশ্য স্থানে নগ্নতা বিষয়ক একটি ভিডিওতে দেখা গেছে এমন একটি গ্রুপের সদস্যদেরও গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মেরিনা এলাকায় একটি গগনছোঁয়া ভবনের ব্যালকনিতে নগ্ন যুবতীরা ভিডিও তুলেছেন।শনিবার সন্ধ্যায় বিষয়টি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে রাষ্ট্রের সঙ্গে সম্পর্কিত পত্রিকা দ্য ন্যাশনাল তার রিপোর্টে বলেছে, মনে হচ্ছে এমন ছবি বা ভিডিও তো তোলা জনপ্রিয়তা বাড়ানোর কৌশল ছাড়া আর কিছুই নয়। তবে তারা নিয়ে বিস্তারিত আর কিছু বলেনি

প্রশ্ন উঠেছে সংযুক্ত আরব আমিরাতে এই ধরনের ঘটনা ঘটানো হল কিভাবে।রক্ষণশীল দেশে প্রকাশ্যে চুমু দেওয়া, লাইসেন্স ছাড়া অ্যালকোহল পান করার কারণে যেকাউকে জেলে হতে পারে।ফলে এই ধরনের দেশবিরোধী কাজ করার অপরাধে শাস্তির খাঁড়া নেমে আসতে পারে বলেই মনে করা হচ্ছে। যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদের মাস পর্যন্ত জেল এবং প্রায় এক হাজার পাউন্ড করে জরিমানা করা হতে পারে

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only