মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

করোনায় আক্রান্ত তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও



পুবের কলম, হায়দরাবাদ: করোনায় আক্রান্ত হলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর  রাও। তার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শে মেদাক জেলার এর্নাভল্লীতে নিজের ফার্মহাউসে আইসোলেশনে আছেন মন্ত্রী। 

মুখ্যমন্ত্রীর প্রধান সচিব সোমেশ কুমার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন– রবিবার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সামান্য সর্দি-কাশির উপসর্গ দেখা দেয়। সোমবার তিনি সুস্থও হয়ে যান। এরপর আর তাঁর কোনও উপসর্গ দেখা যায়নি। চিকিৎসকদের পরামর্শে মুখ্যমন্ত্রী ফার্ম হাউসে আইসোলেশনে রয়েছেন। সেখানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। 

মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের ব্যক্তিগত চিকিৎসক এম ভি রাও জানিয়েছেন– মুখ্যমন্ত্রীর সামান্য সর্দি-কাশি দেখা দেয় রবিবার। আবার সোমবার সেরেও যান।  এছাড়ার তাঁর আর কোনও শারীরিক জটিলতা নেই। অক্সিমিটারে মুখমন্ত্রীর পালস রেট ছিল ৯৯– যা স্বাভাবিকের চেয়ে ভালো। এম ভি রাও আরও জানান– মুখ্যমন্ত্রীর কিভাবে করোনা সংক্রমণ হল তা এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। তবে এখনও করোনা ভ্যাকসিনও নেননি চন্দ্রশেখর রাও। তাঁর পর্যবেক্ষণে রয়েছেন ড. প্রশান্ত ও ড. জীভান। তথ্যমন্ত্রী রামা রাও মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের দ্রুত আরোগ্য কামনা করে ট্যু্ইট করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only