বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

বিশাল রোডশো করে, মনোনয়ন জমা ফিরহাদের

পুবের কলম প্রতিবেদক­ ইতিমধ্যেই রাজ্যে প্রথম দফার ভোট-পর্ব মিটেছে। বৃহস্পতিবার ছিল দ্বিতীয় দফার ভোট। এরই মাঝে কলকাতা বন্দর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিলেন রাজ্যের বিদায়ী পুর নগরোন্নয়নমন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম এদিন তিনি সপরিবারের বিশাল শোভাযাত্রা সহকারে মনোনয়ন জমা দিতে যান। কর্মী-সমর্থকদের নিয়ে তাঁর রোডশো হয়।



এদিন দুপুরে হরিমোহন ঘোষ রোডের অ্যাসবেস্টস মোড় থেকে আলিপুরের সার্ভে বিল্ডিং পর্যন্ত রোডশো করেন ফিরহাদ হাকিম। অ্যাসবেস্টস মোড় থেকে ওই রোডশো শুরু হয়। পরে তা ফতেহপুর রোডমুদিয়ালি রোডপাহাড়পুরগার্ডেনরিচ রোডডায়মন্ড হারবার রোডজাজেস কোর্ট রোড হয়ে সার্ভে বিল্ডিং পর্যন্ত পরিক্রমা করে ফিরহাদের রোডশো। তারপর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন জমা করেন ফিরহাদ হাকিম।

অন্যদিকে এদিন বিকালে ফিরহাদ হাকিম হাওড়ার বাগনানের তৃণমূল কংগ্রেস প্রার্থী অরুনাভ সেন (রাজা)-এর প্রচারে অংশগ্রহণ করেন। সেখানেও একটি জনসভা করেন ফিরহাদ। তিনি দাবি করেনরাজ্যের মানুষ উন্নয়নের পক্ষে রয়েছেনতাই এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব তৃণমূল কংগ্রেসই সরকার গঠন করবে। কোনও বিভাজনের ফাঁদে কেউ পা দেবেন না। বিজেপি সরকার আসলে বাংলাকে আদানি-আম্বানিদের হাতে তুলে দেওয়া হবে বলেও দিন আগে দক্ষিণ ২৪ পরগনায় জনসভা থেকে মন্তব্য করেছিলেন ফিরহাদ হাকিম। একইসঙ্গে তিনি বলেনবাইরের লোক দিযে কাজ হয়নামমতা বন্দ্যোপাধ্যায় সব সময়ই মানুষের পাশে আছেন এবং থাকবেন।

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only