বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

বেহালায় প্রার্থীদের সমর্থনে প্রচার সারলেন তৃণমূল সুপ্রিমো

পুবের কলম, কলকাতা: 


আগামী ১০ তারিখ, শনিবার বেহালায় ভোট। তার আগে বৃহস্পতিবার প্রচার সারলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেহালা চৌরাস্তায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে ছিল জনজোয়ার। এদিন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বেহালা(পশ্চিম) কেন্দ্রের প্রার্থী পার্থ চট্টোপাধ্যায় ও বেহালা (পূর্ব) কেন্দ্রের প্রার্থী  রত্না চট্টোপাধ্যায় সমর্থনে প্রচার সারেন। মমতা এই প্রচার ঘিরে ছিল সাধারণ মানুষের উচ্ছ্বাস। অনেকেই বাড়িরা ব্যালকনি, ছাদ থেকে এই প্রচার উপভোগ করেন।



ভিড়ের মধ্যে থেকে সাধারণ মানুষ এই জনজোয়ারকে ক্যামেরাবন্দি করেন। গোটা এলাকা ঘিরে ছিল কড়া পুলিশের নজরদারি।সাধারণ মানুষের যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্য ট্রাফিক ব্যবস্থাও জোরদার করা হয়েছিল।



প্রসঙ্গত, ১০ এপ্রিল, শনিবার চতুর্থ দফার ভোটগ্রহণ।এইদিন ভোট হবে মেখলিগঞ্জ, মাথাভাঙা, কোচবিহার উত্তর, কোচবিহার দক্ষিণ, শীতলকুচি, সিতাই, দিনহাটা, নাটাবাড়ি, তুফানগঞ্জ, কুমারগ্রাম, কালচিনি, আলিপুরদুয়ার, ফালাকাটা, মাদারিহাট, সোনারপুর দক্ষিণ, ভাঙড়, কসবা, যাদবপুর, সোনারপুর উত্তর, টালিগঞ্জ, বেহালা পূর্ব, বেহালা পশ্চিম, মহেশতলা, বজবজ, মেটিয়াবুরুজ, বালি, হাওড়া উত্তর, হাওড়া মধ্য, শিবপুর, হাওড়া দক্ষিণ, সাঁকরাইল, পাঁচলা, উলুবেড়িয়া পূর্ব, ডোমজুর, উত্তরপাড়া, শ্রীরামপুর, চাঁপদানি, সিঙ্গুর, চন্দননগর, চুঁচুড়া, বলাগড়, পাণ্ডুয়া, সপ্তগ্রাম, চণ্ডীতলা। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only