মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

'ভারতে পেট্রোলের দাম ১০০ টাকা আর বিশ্বে ২৮ টাকা, পদত্যাগ করা উচিত মোদির' : অনুব্রত মণ্ডল

সফিকুল ইসলাম (দুলাল): 


মেমারি­ ‘কে এনকাউন্টার করবে আর কে করবে না--- সেটা ইতিহাস বলবে। আমি এনকাউন্টারকে ভয় পাই না। দেখা যাবে তারিখের পর।’  বর্ধমানের মেমারিতে নির্বাচনী জনসভায় এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এভাবেই নিজের মত ব্যক্ত করেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। দুদফার নির্বাচনে বিজেপি বাংলা লাভের স্বপ্ন দেখছে, এই প্রশ্নে অনুব্রতের সাফ জবাব, ‘পাগলে কী না বলেছাগলে কিনা খায়।

এদিন অনুব্রত মণ্ডল বলেন, ‘অনেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কটুকথা বলছেন। বাংলার মানুষ এসব সহ্য করবে না। মমতা বন্দ্যোপাধ্যায় আন্দোলনের প্রতীক। বাংলার মানুষের জন্য তাঁর লড়াই-সংগ্রামকে মনে রেখেছেন। যারা তাঁর সম্পর্কে কটুকথা বলছেন তাঁদের লজ্জা পাওয়া উচিত। মোদি তুমি রাখাল-বাগালের থেকেও খারাপ। দিদির নামে টোন কাটছো লজ্জা করে না?’ বাম-বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন, ‘কী করেছে মোদি বাংলার জন্য? যারা ৩৪ বছর রাজত্ব করেছে তারাই বা কী করেছে? সমালোচনা করতে লজ্জা করে নায? গোটা বাংলাকে সাজিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী চাল, ডাল, তেল, ছোলা, আটা সব দিয়েছেন। মোদি তুমি কি দিয়েছ? বাবার মাথা!

অনুব্রত মণ্ডল প্রধানমন্ত্রীকে কটাক্ষ এদিন বলেন, ‘ভারতে পেট্রোলের দাম ১০০ টাকা আর গোটা বিশ্বে ২৮ টাকা। পদত্যাগ করা উচিত মোদির। ২০১৪ সালে দেওয়া কথা পালন করোনি, তুমি বেঈমান প্রধানমন্ত্রী।

মমতার প্রশংসা তিনি বলেন, ‘কেউ যদি বলেনমমতা বন্দ্যোপাধ্যায় বাংলার জন্য কিছু করেনি, তাহলে তৃণমূল ছেড়ে দেবো।পাশাপাশাশি মোদিকে বিঁধে জানান– ‘আজ ত্রিপুরায় ১০ হাজার শিক্ষকের চাকরি খেয়েছোগ্রুপডিএবংসি’- চাকরিকে ঠিকাদারের হাতে তুলে দিয়েছ। তোমরা করবে সোনার বাংলা? প্রতি বছর ৭৫ হাজার কোটি টাকা নিয়ে যাচ্ছ। বাংলা ৮২ হাজার কোটি টাকা পায়। তা তো দিচ্ছ না। তুমি এনআরসি করবে আর আমরা আঙুল চুষব? আমরা আন্দোলন করতে ভয় পাই না। পিছিয়ে যাই না।  

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only