শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

চলছে ৪৫ আসনে পঞ্চম দফার ভোট, উত্তপ্ত গয়েশপুর, শান্তিপুর, নয়াপট্টি



পুবের কলম: চলছে পঞ্চম দফার ভোটগ্রহণ।শনিবার ৪৫ আসনে ভোট। চতুর্থ দফার ভোটের পর ফের আজ পঞ্চম দফার ভোটে ্উত্তপ্ত থাকল গয়েশপুর, শান্তিপুর, নয়াপট্টি।

একনজরে সংক্ষিপ্ত চিত্র:

কল্যাণীর গয়েশপুরে বোমাবাজি।বোমার আঘাতে আহত বিজেপি কর্মী। বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর আসলেই শুরু হয় বিক্ষোভ। তৃণমূল বিক্ষোভের মুখে শান্তনু। শান্তনু ঠাকুরের অভিযোগ দুষ্কৃতীদের জড়ো করে তৃণমূল।

এদিকে বিজেপির বুথ সভাপতির ঘরে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগ। তার বাড়ি ভাঙচুর করা হয়। জোর করে ঘরের ভিতর চেষ্টার করে দুষ্কৃতীরা। সেই সময় তাদের ভয়ে ঘরে খাটের তলায় লুকিয়ে ছিলেন তিনি। তাকে না পেয়ে দুষ্কৃতীরা বুথ সভাপতির মা ও বূদ্ধ বাবা–মাকে শাসিয়ে দিয়ে যায়। ঘটনাকে ঘিরে দিনভর উত্তপ্ত থাকল গয়েশপুর। 

শান্তিনগরে চলল গুলি। আহত তৃণমূল কর্মী। শক্তিনগর হাসপাতালে চিকিৎসাধীন আহত তৃণমূল কর্মী। দফায় দফায় অশান্তি অব্যাহত। 

বারাসাতে বুথে উত্তেজনা। কেন্দ্রীয় বাহিনীর বচসায় জড়িয়ে পড়েন কাকলি ঘোষ দস্তিদার

কামারহাটিতে বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ। 

দেগঙ্গায় কেন্দ্রীয় বাহিনীর শূন্যে গুলি। মাথাভাঙ্গার পর দেগঙ্গা, জমায়েত হঠাতে গুলি। অভিযোগ গ্রামবাসীদের। শূন্যে গুলি ছোঁড়ার ঘটনায় রিপোর্ট চেয়ে পাঠাল কমিশন।

দেগঙ্গায় গুলি চলেনি, জানিয়ে দিল নির্বাচন কমিশন। কমিশনের দাবি বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। গুলি চালায় বাহিনী, এমন অভিযোগ করেছিল আইএসএফ

উত্তর ২৪ পরগনার মিনাখাঁতে সিপিআইএমের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ। তৃণমূলের দাবি হামলায় জড়িত আব্বাস সিদ্দিকির দল আইএসএফ। অভিযোগ অস্বীকার করেছে সিপিএম ও আইএসএফ

মিনাখাঁয় সিপিএমের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বোমার আঘাতে দুই কর্মী জখম হয়েছেন বলে দাবি তৃণমূলের ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে তাজা বোমা।

মিনাখাঁ ্এদিন সন্ধ্যা ৬ টায় চলল ভোটগ্রহণ। ্এদিন বুথের বা্ইরে লম্বা লা্ইন দেখা যায় ভোটারদের। ভোটারদের কথায় সকালে নিরাপত্তার অভাব বোধ করায় তারা বুথে আসেননি। পরে পুলিশের আশ্বাসের তারা বুথমুখী হয়েছেন। 

বরানগরের বিজেপি প্রার্থী পার্ণো মিত্রের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের।

পানিহাটির ১১২ নম্বর বুথে উত্তেজনা খড়দা থানায় অভিযোগ বিজেপির বুথের ভিতরে বিজেপির এজেন্টকে হুমকি দেওয়ার অভিযোগ অভিযোগ অস্বীকার তৃণমূলের। প্রতীকী অনশনে বিজেপির প্রার্থী সন্ময় বন্দ্যাপাধ্যায় সন্ময় বন্দ্যাপাধ্যায় ঘিরে ্উঠল গো–ব্যাক স্লোগান

নদিয়ার চাকদহ বিধানসভা কেন্দ্রের বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীর কোমরে আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ পিআইবি এমন একটি ভিডিও সামনে আনে।

চাকদহ কেন্দ্রের তালতলায় কৌশিক ভৌমিকের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। বিজেপি সমর্থিত এই নির্দল প্রার্থীর দাবি, তাঁকে হামলা করার ছক করা হয়েছিল।

অক্ষয় সিঁথি হাইস্কুলে মদন মিত্রকে ঢুকতে বাধা। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ান কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। বুথের মধ্যে্ই অসুস্থ হলেন মদন মিত্র, শ্বাসকষ্ট হতে থাকায় দিতে হল অক্সিজেন। 

কামারহাটির ১৫০ নম্বর বুথে বিজেপির এজেন্টকে ঢুকতে বাধা, প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ

বিধাননগরের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তকে ঘিরে উত্তেজনাপ্রার্থীর বিরুদ্ধে দুষ্কৃতী নিয়ে ঘোরার অভিযোগ তৃণমূলেরউত্তেজনা বিধাননগরের নয়াপট্টিতে।

নয়াপট্টির ঘটনায় রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

মন্তেশ্বরের কিছু বুথে  এজেন্টদের বুথছাড়া করা হয় বলে অভিযোগ অভিযুক্ত সিপিআইএম বিজেপি মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী তিনি হেলমেট পরে বের হন

পূর্ব বর্ধমানের মন্তেশ্বর বিধানসভার কুসুমগ্রামে ড্রোন দিয়ে নজরদারি কমিশনের

সল্টলেকের শান্তিনগরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি হয়। বুথের কাছে জমায়েত করে রেখে ভোটারদের হুমকির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে৷ প্রতিবাদ করলে বিজেপি কর্মীদের সঙ্গে বচসা, সংঘর্ষ৷

কামারহাটিতে বুথের মধ্যেই বিজেপি পোলিং এজেন্টের মৃত্যু

কালিন্দিতে বুথে ঢুকতে বাধা তৃণমূল প্রার্থী সুজিত বসুকে৷ কেন্দ্রীয় বাহিনী তাঁকে বুথে ঢুকতে বাধা দেয়৷ এই নিয়ে শুরু হয় উত্তেজনা। 

কল্যাণীর সগুনায় বিজেপি বুথ সভাপতির বাড়িতে বোমাবাজি

ময়নাগুড়ির বালাসন এলাকায় রাতভর অশান্তি


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only