শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

গোষ্ঠী সংক্রমণ রুখতে শহরের ব্যস্ততম কিছু বাজার বন্ধ চার দিনের জন্য



কলকাতা, ৩০ এপ্রিল : করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে শহর কলকাতায় । তাই গোষ্ঠী সংক্রমণ রুখতে রবিবার পর্যন্ত বন্ধ থাকছে কলকাতার বেশ কিছু বাজার। কলকাতায় গোষ্ঠী সংক্রমণের চেন ভাঙতে কনফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রেড এসোসিয়েশন এবার সিদ্ধান্ত নিল কলকাতার বেশ কিছু বাজার চারদিন বন্ধ রাখার। ঠিক হয়েছে, টানা চার দিন বন্ধ রাখা হবে শহরের বেশ কয়েকটি প্রধান ও অপরিহার্য পণ্য সামগ্রীর বাজার।এমনটাই জানিয়েছেন ফেডারেশনের কর্তারা।

নিত্য ও অপরিহার্য দ্রব্যের বাজারগুলি খোলা থাকলেও চাঁদনী চক, প্রিন্সেপ স্ট্রিট,এজরা স্ট্রিট, ম্যাংগো লেন ও ক্যানিং স্ট্রিট ছাড়াও বেশ কিছু নিত্য ও অপরিহার্য পণ্য সামগ্রীর বাজার বন্ধ রাখা হবে বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত। যদিও সেক্ষেত্রে খোলা থাকছে পোস্তা বাজার ও অন্যান্য কিছু বাজার যেগুলিতে খাদ্য দ্রব্য ও অন্যান্য অপরিহার্য সামগ্রীও পাওয়া সেগুলি।

এই সিদ্ধান্তের কথা জানিয়েছে কনফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রেড এসোসিয়েশন ( CWBTA )। সংগঠনের প্রধান সুশীল পোদ্দার জানান, “আমাদের সকল ব্যবসায়ী সদস্যদের কাছে আমাদের আবেদন তারা যেন তাঁদের দোকান পাট বন্ধ রাখেন আগামী চারদিন অর্থাৎ বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত।” তিনি আরও বলেন, যে হারে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ তাতে খুবই জরুরি বিষয় গোষ্ঠী সংক্রমণ ভাঙাটা। আমরা এই সিদ্ধান্ত নিয়েছি সেদিক বিবেচনা করেই।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only