রবিবার, ৩০ মে, ২০২১

হাসপাতাল থেকে বেরিয়ে ফুরফুরে মেজাজ, রাস্তায় গাড়ির মধ্যেই ফের অসুস্থ মদন মিত্র

 


 


 

পুবের কলম, ওয়েবডেস্ক: ফের অসুস্থ মদন মিত্র। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। রবিবার এসএসকেএম থেকে ছাড়া পান কামারহাটির বিধায়ক মদন মিত্র। ভালোই ছিলেন তিনি। এর পর ভবানীপুরের মাজার হয়ে তার কামারহাটি যাওয়ার কথা ছিল। সেই মতোই গাড়ি এগোচ্ছিল এই তৃণমূল নেতার। নিজেই হুডখোলা গাড়ি চালাচ্ছিলেন তিনি।

কিন্তু ভবানীপুরে গাড়ি পৌঁছতেই মদন মিত্র অসুস্থ বোধ করতে থাকেন। প্রচণ্ড ঘামতে থাকেন তিনি। প্রথমে চোখেমুখে জল দিয়ে স্বাভাবিক অবস্থায় ফেরার চেষ্টা করা হয়। হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়।

ইনহেলার দিয়ে অক্সিজেন মাত্রা পরিমাপের চেষ্টা করেন তিনি। সুগার লেবেলও মেপে দেখেন। সাংবাদিকদের জানিয়েছেন, তিনি কোভিডমুক্ত পেশেন্ট। তবে পোস্ট কোভিডের তার কিছু সমস্যা আছে।

এদিন হাসপাতাল থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন মদন মিত্র। সেখানে ভবিষ্যতের কর্মকাণ্ড তুলে ধরেন তিনি। সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি মদন মিত্র, আই অ্যাম আ ল্যয়ালিস্ট’। তিনি জানান, বিধানসভা ভোটে কোভিড নিয়ন্ত্রণে তিনি সক্রিয় থাকবেন। তার পরেই ভবানীপুরের দিকে রওনা দেন। তার পরেই এই বিপত্তি।    

নারদ মামলায় গ্রেফতার হওয়ার কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছিলেন মদন মিত্র। তবে করোনার সংক্রমণের জেরে তাঁর ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। কদিন আগেই সেকথা জানিয়েছিলেন চিকিৎসকরা। তাকে ডোজের ওষুধ দেওয়া হয়। শারীরিক ভাবে সুস্থ হয়ে ওঠেন তিনি।

হাসপাতাল থেকে বেরিয়ে মদন মিত্র জানান, নারদ মামলা নিয়ে আদালতের সমস্ত নির্দেশ মেনে চলবেন। তদন্তে সবরকম সহযোগিতাও করবেন তিনি।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only