রবিবার, ৩০ মে, ২০২১

‘মন কি বাত’ নিয়ে রাহুলের কটাক্ষ, 'একবার অনর্থক কথা বললেই হবে না, লড়াই করতে সদ্বিচ্ছা থাকা জরুরি'

 

 



পুবের কলম, ওয়েবডেস্ক: করোনা অতিমারি নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আজ রবিবার মন কি বাত অনুষ্ঠান করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।এর পরেই করোনার সময়ে প্রধানমন্ত্রীর মাসে একবার মন কি বাত কি নিয়ে  সমালোচনা করেন রাহুল গান্ধী। এদিন ট্যুইটে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী লিখেছেন, ‘প্রতি মাসে একবার শুধুমাত্র অনর্থক কথা বললেই হবে না, করোনার বিরুদ্ধে লড়াই করতে গেলে সদ্বিচ্ছা থাকা জরুরি

রাহুলের অভিযোগ ২০২০ সালে করোনার ঢেউ আছড়ে পড়ার সময় দেশের জন্য একাধিক পরামর্শ দিয়েছিলেন তিনি। কিন্তু তার দেওয়া কোনও পরামর্শই কানে তোলেনি তিনি।

রাহুল গান্ধীর  আরও অভিযোগ, করোনা সংকট  মোকাবিলায় নির্দিষ্ট পরিকল্পনাই সাজাতে পারেনি মোদি সরকারসেই কারণেই দেশে করোনার সংক্রমণ বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়েছে। আর তাই দেশ এই বিপজ্জক অবস্থার মধ্যে পড়েছে। বিজেপির বহু নেতাকে দায়িত্ব জ্ঞানহীন বলেও তুলোধোনা করেছেন রাহুল গান্ধী।

রাহুলের এই ধরনের বক্তব্যের পরেই কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক সরব হয়েছেন কেন্দ্রীয় নেতার। তাদের বক্তব্য, করোনা সংকটে যখন মানুষ নানা ভাবে বিভ্রান্ত হচ্ছে, তখন রাহুল গান্ধীর এই ধরনের মন্তব্য দেশের পক্ষে হিতকর নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only